চরফ্যাশনের ইউপি নির্বাচনে চলছে উৎসবমুখর প্রচারণা

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাশনের ইউপি নির্বাচনে চলছে উৎসবমুখর প্রচারণা
শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
আগামী ২৮ নভেম্বর তৃতিয় ধাপে অনুষ্ঠিত হবে চরফ্যাশন উপজেলার সাত ইউনিয়ন পরিষদ নির্বাচন। সারাদেশের ন্যায় চরফ্যাশন উপজেলাতেও দলীয় প্রতিকে নির্বাচনে অংশ নেয়নি জাতীয়তাবাদী দল বিএনপি। আর এ ইউপি নির্বাচনে একাধীক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতিকের ৫ চেয়ারম্যান প্রার্থীকে চরফ্যাশন নির্বাচন কমিশন কর্তৃক ইউপি চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হয়েছে।

---

এদিকে দুই ইউপিতে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন একাধীক চেয়ারম্যান প্রার্থী। পাশাপাশি সাত ইউনিয়নের সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যা পদে চলছে প্রচারণা। এরই ধারাবাহিকতায় উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও বর্তমান ফুটবল প্রতিকের প্রার্থী আবুল কালাম আজাদ কর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে নানান প্রতিশ্রুতি দিয়ে লিফলেট, পোস্টার ও উৎসব মূখর পরিবেশে শো-ডাউনের মধ্যদিয়ে চালাচ্ছেন জোর প্রচারণা। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে ৭নং ওয়ার্ডের পাড়া মহল্লায় গানে, গানে ঢোল সানাই ও মাইকিংএ প্রচারণার মধ্য দিয়ে ব্যাপক শো-ডাউন করেন এ প্রার্থী। এসময় আবুল কালাম আজাদ বলেন, দেশের প্রত্যেক নাগরীকের জীবনমান উন্নয়নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কাজ করছে। আর এই সরকারের উন্নয়ন মূলক সকল সুযোগ সুবিধা আমার ওয়ার্ডের তৃণমূল মানুষের কাছে পৌছানোর জন্য আমি এর আগেও কাজ করেছি ভবিষ্যতেও করব। আবদুল্লাহপুর ইউনিয়ন পরিষদের জন্য বরাদ্ধকৃত সকল সরকারী সুযোগ সুবিধা প্রত্যেক অসহায় মানুষ পেয়েছে এবং আবারো নির্বাচীত হলে আমার এই ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে উন্নিত করার জন্য কাজ করে যাব।
আমাদেও এই প্রান্তিক এলাকার উন্নয়নে দীর্ঘ বছর ধরে আমি আমার ওয়ার্ডের মানুষের জন্য সামাজিক, রাজনৈতিক ও সাংগঠনিকভাবে সর্বস্তরের নেতৃবৃন্দের সঙ্গে কাজ করেছি। এই ওয়ার্ডের মানুষের সেবায় আমি নিজেকে বিলিয়ে দিয়েছি। এ প্রার্থী ভোটারদের প্রতিশ্রুতি দিয়ে আরও বলেন, নির্বাচীত হলে আমার ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে এবং এলাকা থেকে সন্ত্রাস ও মাদক নির্মূলে প্রশাসনকে সহযোগীতা করব পাশাপাশি স্থানীয় উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকল বাসিন্দাকে নিয়ে কাজ করব এবং আমার এ ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে উন্নিত করার জন্য কাজ করব।
শো-ডাউন শেষে স্থানীয় রমু সরদার বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় স্থানাীয় ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সম্পাদক সেলিম হাওলাদার ও সাবেক সম্পাদক আলমগীর মাস্টারসহ ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজু হাওলাদার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:২০:৩৫   ৩১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নয়নের পিতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী



আর্কাইভ