প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ রাজ ॥ জন্মভূমি দৌলতখানে মানবতার সেবায় ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাবো

প্রচ্ছদ » জেলা » প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ রাজ ॥ জন্মভূমি দৌলতখানে মানবতার সেবায় ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাবো
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১



মোঃ আওলাদ হোসেন, উপজেলা ॥
নিজেকে মানব সেবায় সদা নিয়োজিত রাখতে ঢাকা থেকে নিজ জন্মভূমি ভোলার দৌলতখানে এসে বিনে পয়সায় রোগী দেখছেন প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ রাজ। তিনি ঢাকা স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজ, ঢাকা’র প্রাক্তন প্রফেসর। ডাক্তার রাজ দেশ ও বিদেশে  বিভিন্ন উচ্চতর ডিগ্রি অর্জন করেন। তিনি  এমডি (শিশু), এমডি (নবজাতক), ফেলোশিপ (কানাডা), এমপিএইচ (পুষ্টি) ডিগ্রী অর্জন করেন।

---

তিনি বিগত দুই বছর ধরে প্রতি মাসে দু’শুক্রবার দৌলতখানের উত্তর মাথায় লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগানষ্টিক সেন্টারে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রোগী দেখেন। এলাকার হতদরিদ্র, অসহায় ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষে তিনি এ সেবা প্রদান করে যাচ্ছেন। তার এ সেবা পেয়ে অসহায় জনগোষ্ঠী খুবই খুশি। তিনি ভোলার সাবেক এমপি, বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক, এডহক বার কাউন্সিলের সিনিয়র সদস্য এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের ছেলে।
প্রফেসর ডাঃ আফতাব ইউসুফ (রাজ) বলেন, আমি দীর্ঘ ১৮মাস ধরে আমার জন্মস্থান ভোলা দৌলতখানের মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছি।
তিনি আরো বলেন, এ উপজেলায় আমি জন্মগ্রহণ করেছি। আমি আমার জন্মভূমিকে ভালোবেসে দৌলতখানের মানুষকে ফ্রি চিকিৎসা দিয়ে যাচ্ছি এবং আজীবন সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দিয়ে যেতে চাই।
দৌলতখান সৈয়দপুরের বাসিন্দা রুমা বেগমের কাছে ডাঃ রাজের চিকিৎসা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমরা যারা গরীব অসহায় ডাক্তারের ভিজিট দিয়ে চিকিৎসা সেবা পাওয়ার সামর্থ নেই তারা ফ্রি সেবা পেয়ে অনেক উপকৃত  হয়েছি। আমরা তার জন্য প্রাণভরে দোয়া করি। তিনি যেনো সুস্থ থেকে আজীবন আমাদের মত অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিয়ে যেতে পারেন।

বাংলাদেশ সময়: ২৩:১৯:২১   ৫৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান সভা
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা



আর্কাইভ