চরফ্যাশনে সাংবাদিক পিতার সুস্থতা কামনায় দোয়া মোনাজাত

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাশনে সাংবাদিক পিতার সুস্থতা কামনায় দোয়া মোনাজাত
রবিবার, ২২ আগস্ট ২০২১



চরফ্যাসন প্রতিনিধি ॥
চরফ্যাশনে সাংবাদিকের পিতার সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ আগস্ট) বিকেলে এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন চরফ্যাসন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিলের সদস্য সাংবাদিক নুরু উল্লাহ ভুইয়ার পিতা মাওলানা রফিক উল্লাহ ভূইয়ার রোগ মুক্তি কামনায় দোয়া এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

---

বিকেলে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন ও চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিল এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের কার্যালয়ে তহবিলের সাধারন স¤পাদক এম আমির হোসেনের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
এসময় বক্তব্য রাখেন, চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন চরফ্যাসন শাখার সহ-সভাপতি ইয়াছিন আরাফাত, চরফ্যাসন কল্যান তহবিলের নির্বাহী সদস্য এম আবু সসিদ্দিক, বাংলাদেশ অনলইন জার্নালিষ্ট এসোসিয়েশনের চরফ্যাসন উপজেলা শাখার সাধারন স¤পাদক মিজানুর রহমান নয়ন, চ্যানেল ২৪ এর ভোলা জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু প্রমুখ।
এসময়ে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সহ সভাপতি ও কালের কন্ঠ প্রতিনিধি কামারুল সিকদার, সাধারন স¤পাদক ও মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, যুগ্ম সাধারন স¤পাদক ও আজকের পত্রিকা প্রতিনিধি এসআই মুকুল, সহ স¤পাদক ও সংগ্রাম প্রতিনিধি লোকমান হোসেন, সহ-স¤পাদক ও আমার সংবাদ প্রতিনিধি সেলিম রানা, দপ্তর স¤পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি এআর সোহেব চৌধুরী, ধর্ম বিষয়ক স¤পাদক ও আমার সংবাদ প্রতিনিধি আবদুল্লাহ আল নোমান, সাংগঠনিক স¤পাদক ও সময়ের চিত্র প্রতিনিধি মাহাফুজুর রহমান মমিন, কোয়ালিটি টিভি প্রতিনিধি তছলিম আখনসহ অন্যান্যরা। দোয়া মোনাজাত পরিচালনা করেন  বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সিনিয়র সদস্য মাওলানা খোরশেদ আলম।

বাংলাদেশ সময়: ১৮:১০:২০   ২৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে অটোরিকশার চাপায় নিথর পথচারী
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
চরফ্যাশনে চুরি ও ডাকাতি থেকে মুক্তি ও অপরাধীদের শাস্তির দাবীতে জেলেদের মানববন্ধন ও বিক্ষোভ
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন



আর্কাইভ