চরফ্যাশনে বিভিন্ন আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাশনে বিভিন্ন আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত
শনিবার, ৫ জুন ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
‘৫ই জুন বিশ্ব পরিবেশ দিবস রক্ষা করি পরিবেশ, গড়ি সোনার বাংলাদেশ’ এই শ্লোগানকে ধারণ করে, সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ’ চরফ্যাশন উপজেলা শাখা, বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেছেন।
পরিবেশ দূষণ রোধ ও পরিবেশ সংরক্ষণে কার্যকর ভূমিকা গ্রহণ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দুইদিন ব্যাপি কর্মসূচির মধ্যে শুক্রবার (৪জুন) রাত ৮টায় চরফ্যাশন শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন, ফ্যাশন স্কয়ার চত্বর পরিস্কার পরিচ্ছন্ন, প্লাস্টিক বর্জ্য সংরক্ষণ ও যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলার জন্য চরফ্যাশন বাজারে প্রচার প্রচারণা চালানো হয়েছে। এছাড়াও শনিবার (৫জুন) বেলা সাড়ে ১১টায় জ্যাকব টাওয়ার চত্বর থেকে র‌্যালী ও পথসভা, দুপুর সাড়ে ১২ টায় সরকারি সড়কে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ।

---

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে জাহিদুল ইসলাম সৌরভ, চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া উপস্থিত ছিলেন। এছাড়াও “ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ” চরফ্যাশন উপজেলা শাখার উপদেষ্টা- আকতারুল আলম সামু, আবদুল মতিন মোল্লা, এম আবু সিদ্দিক, অধ্যাপক নুরুল আমিন, হাজী শহীদুল্লাহ, অধ্যাপক কামরুজ্জামান, শাহাবুদ্দিন চৌধুরী, কামরুজ্জামান শাহিন, সভাপতি- মনির আসলামি, সহ-সভাপতি নজরুল ইসলাম, হুমায়ুন কবির, ইশরাত জাহান, শাহ কামাল, সাধারণ স¤পাদক- আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাফিজ পাটোয়ারী, কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম, সাংবাদিক জিহাদুল ইসলাম, মামুন হোসাইন সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:৩৭:৪৫   ৪৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নয়নের পিতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী



আর্কাইভ