চরফ্যাশনে তুচ্ছ ঘটনায় হামলা ভাংচুর অন্তঃসত্বা দুই নারীসহ আহত-৬

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে তুচ্ছ ঘটনায় হামলা ভাংচুর অন্তঃসত্বা দুই নারীসহ আহত-৬
রবিবার, ২৩ মে ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বসত ঘরে হামলা ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২১মে) রাত ৯টায় চরফ্যাশন উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের ইউছুফ মিস্ত্রি বাড়িতে এঘটনা ঘটে। হামলায় অন্তঃসত্বা দুই নারীসহ ছয় জন আহত হয়েছেন।

---

আহতদের মধ্যে গুরুতর আহত বকুল, এমরান এবং অন্তসত্বা লিজা বেগম ও সামসুন নাহারকে চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৃহকর্তা ইউছুফ মিস্ত্রির স্ত্রী কহিনুর বেগম অভিযোগ করে বলেন, প্রতিবেশী সেলিম মাঝির ছেলে নোমান (২০) হাফিজি মাদ্রাসায় পড়–য়া তার দেবরের শিশু পুত্র স্বপনকে (৯) প্রায় সময় বিভিন্ন কাজের আদেশ দিতো। শুক্রবার বিকেলে নোমানের দেয়া নির্দেশ না মানায় নোমান শিশুটিকে বেধরক মারধর করে। আমার ছেলে এমরান এবং শিশুর মা সুফিয়া নোমানের কাছে বিষয়টি জানতে চাইলে নোমান তাদের উপর ক্ষিপ্ত হয়, এসময় দু’পক্ষের মধ্যে কথা বাকবিতন্ডা হয়। সন্ধ্যার পর নোমান এবং তার পিতা সেলিম মাঝি এবং দুলাভাই ফোরকানসহ ১০/১২জন একত্রিত হয়ে ইউছুফ মিস্ত্রির বসত ঘরে হামলা চালায়। হামলাকারীরা ধারালো দা দিয়ে টিনের তৈরি বসত ঘরটির দরজা জানালা ও বেড়া কুপিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় বাঁধা দিলে হামলাকারীরা তাদের অন্তঃসত্বা দুই নারীসহ ছয় জনকে পিটিয়ে আহত করে  নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে যায়।
অভিযুক্ত নোমান সংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে রাজি না হওয়ায় অভিযোগের বিষয়ে তার বক্তব্য জানা যায়নি। দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ০:০১:৫৭   ৪৪৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ