লালমোহনে শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করলেন এমপি শাওন

লালমোহন প্রতিনিধি ॥
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বর্তমান সরকার সকল সেক্টরে উন্নয়নের কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন একক কেন্দ্রীক নয়। তিনি জানেন দেশকে উন্নয়নের কাতারে নিয়ে যেতে হলে কোন সেক্টরকে বাদ দেয়া যাবে না। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, আবকাঠামো, দক্ষ জনশক্তি, শিল্প কলকারখানাসহ সকল সেক্টরে তিনি উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি দক্ষজনশক্তি গড়ে তোলার জন্য শিক্ষাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন। প্রাথমিক, মাধ্যমিক ও কলেজগুলোতে বহুতল ভবন করে দিয়েছেন। যাহা ভালো ভালো প্রাইভেট ইউনিভার্সিটিতে নেই। শিক্ষার্থী ঝড়ে পড়ার রোধে উপবৃত্তিসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প হাতে নিয়েছেন। শিক্ষার জন্য বিশ্বের সাথে তালমিলিয়ে বাংলাদেশ যাতে চলতে পারে তার জন্য সময় উপযোগী বিভিন্ন প্রকল্পের মাধ্যমে উপকরনসহ বিভন্ন প্রশিক্ষণ কার্যক্রম চলমান রেখেছেন।
৫ এপ্রিল ২০২১ইং বুধবার সকালে হাজী নুরুল ইসলাম চৌধুরী কলেজ মাঠে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা) এর সহায়তায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

---

এমপি শাওন আর ও বলেন, শেখ হাসিনা না হলে বাংলাদেশের বাজেটের পরিমান এই বড় হতো না। তিনি এখন সারা বিশ্বের উন্নয়নের রোল মডেল। বিশ্ব জননন্দিত নেতা। করোনা যুদ্ধে বিজয়ী যোদ্ধা। প্রধানমন্ত্রীর সময় উপযোগী পদক্ষেপ এর কারনে বাংলাদেশ করোনা কালীন সময়ে অনেকটা নিরাপদে রয়েছে। তাই আমাদের দেশে করোনার হার অনেক কম।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান। এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন স¤পাদক ফকরুল আলম হাওলাদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা মাস্টার, জাইকা প্রকল্পের কর্মকর্তা কায়সারুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবী প্রমূখ।
আলোচনা সভা শেষে ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের (হাজী নুরুল ইসলাম চৌধুরী কলেজ, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়, মায়ানগর ও অহিদুন নবী মাধ্যমিক বিদ্যালয়) প্রধানদের মধ্যে ২৮৮ জোড়া বেঞ্চ বিতরন করেন এমপি শাওন।


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতা আহত ১০ চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতা আহত ১০
নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর
ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা
ইলিশায় গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ইলিশায় গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত
তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রস্তুতি সভা অনুষ্ঠিত তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ বিতরণ চরফ্যাশনে জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ বিতরণ
সহিংসতার মধ্যদিয়ে ভোলার ১২ ইউপিতে ভোটগ্রহন সম্পন্ন, নিহত-১ ॥ ৩ জনের কারাদন্ড, স্বতন্ত্র প্রাথীর ভোটবর্জন সহিংসতার মধ্যদিয়ে ভোলার ১২ ইউপিতে ভোটগ্রহন সম্পন্ন, নিহত-১ ॥ ৩ জনের কারাদন্ড, স্বতন্ত্র প্রাথীর ভোটবর্জন
ভোলায় চেয়ারম্যান পদে তিনটিতে নৌকা ৩ টিতে স্বতন্ত্র বিজয়ী ভোলায় চেয়ারম্যান পদে তিনটিতে নৌকা ৩ টিতে স্বতন্ত্র বিজয়ী
অসহায় মানুষের জন্য কাজ করবে ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’ অসহায় মানুষের জন্য কাজ করবে ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’
ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর শাখার কমিটি গঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর শাখার কমিটি গঠন

লালমোহনে শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করলেন এমপি শাওন
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)