দৌলতখানে ধর্ষণ চেষ্টার মামলা

প্রচ্ছদ » অপরাধ » দৌলতখানে ধর্ষণ চেষ্টার মামলা
সোমবার, ৮ মার্চ ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলার দৌলতখান থানায় কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। মেয়ের পিতা মিজানুর রহমান এ মামলা দায়ের করেন। জানা যায়, দৌলতখান থানার চরপাতা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে কাজির হাট বাজার সংলগ্ন স্থানে গত ৬ মার্চ আনুমানিক ৭ ঘটিকার সময় এ ঘটনা ঘটে। রাসেল কথা বলার জন্য নুপুরকে ঘরের পিছনে ডেকে নিয়ে যায়। সে সময় কথা বলার এক পর্যায়ে রাসেল তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি দুই পথচারীর দৃষ্টি গোচর হলে তারা এগিয়ে আসেন। পথচারীদের উপস্থিতি টের পেয়ে ও যুবক বিবস্ত্র অবস্থায় পালিয়ে যায়।
বষয়টি এলাকায় জানাজানি হয়ে গেলে ঐ বাড়িতে লোকজন জড়ো হয়ে সুষ্ঠু বিচারের দাবি জানায়। এর পরিপ্রেক্ষিতে স্থানীয় প্রতিনিধি গনকে বিষয়টি জানানো হলে তারা সুষ্ঠু বিচারের আশ্বাস দেন। এর মধ্যে ছেলেটি এলাকা ছেড়ে পালিয়ে যায়। জনপ্রতিনিধি ও স্থানীয়রা রাত্র দশটার মধ্যে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলেও রাত বারোটা অবধি কোনো সুষ্ঠু বিচার না পেয়ে ভুক্তভোগী মেয়েটিঃ রাত্র একটার দিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি হন।পরদিন ৭  ই মার্চ মেয়ের বাবা বাদী হয়ে এ ঘটনায় অভিযুক্ত রাসেলের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। মেয়ে জানায় বিয়ের আশ্বাসে গত তিন মাস ধরে ছেলেটি শারীরিক স¤পর্ক গড়ে তুলে। ঘটনার দিন পূর্বসূত্র ধরে তাকে ঘরের বাইরে ডেকে নিয়ে বিবস্ত্র করে করে ধর্ষণের চেষ্টা চালায় এসময় পথচারীদের উপস্থিতি টের পেয়ে ছেলেটি পালিয়ে যায়।
এ ব্যাপারে চরপাতা ইউনিয়ন এর ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন জানান, বিষয়টি মেয়ের পিতা অবহিত করার পর সে সুষ্ঠু সমাধানের জন্য ঘটনাস্থলে চৌকিদার পাঠান। চৌকিদার অনেক খোঁজাখুঁজি করে ছেলের পাননি। ছেলের বাবা আমজাদ জানান এ ব্যাপারে আমি কিছুই জানিনা। ছেলে অপরাধ করে থাকলে সেই শাস্তি পাবে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান এই ব্যাপারে দৌলতখান থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৬:৫৯:২৩   ৩৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ