চরফ্যাসন বাজার যুব ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাসন বাজার যুব ব্যবসায়ী সমিতির কমিটি গঠন
শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১



চরফ্যাসন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাসন বাজার যুব ব্যসায়ী সমিতির ১০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। সমিতির প্রধান পৃষ্ঠপোষক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ (চরফ্যাসন ও মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এই কমিটির অনুমোদন দিয়েছেন। নতুন এই কমিটিতে মোঃ সাইফুল ইসলাম মিয়াজীকে সভাপতি ও মোঃ সাদ্দাম হোসেন পারভেজকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটি অনুমোদন করায় সমিতির সকল সদস্য এম.পি জ্যাকব এর প্রতি গভীর  কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সোমবার (১৫ ফেব্রুয়ারী) স্থানীয় সংসদ সদস্যের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

---

নবগঠিত চরফ্যাসন বাজার যুব ব্যবসায়ী সমিতির উপদেষ্টা হলেন- চরফ্যাসন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক  মনির উদ্দিন চাষি, সাধারণ স¤পাদক মোঃ জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম মনির।
এছাড়াও সহ-সভাপতি ১৫ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ১২ জন, সাংগঠনিক সম্পাদক ৮ জন, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, ধর্ম সম্পাদক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক , আইন বিষয়ক সম্পাদক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, ক্রিড়া বিষয়ক সম্পাদক ও সাধারণ সদস্যসহ ১০১ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি ঘোষণা করা হয়েছে।
এ বিষয়ে সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী জানান, আমাদের উদ্দেশ্য হচ্ছে যুব ব্যবসায়ীদের কে সমবায়ের মাধ্যমে সংগঠিত করে পার¯পরিক সহযোগিতার মাধ্যমে স্বাবলম্বী করা, সমিতির নিয়মকানুন ভিত্তিক পরিকল্পিত জীবন যাপন ও ব্যবসায় সফলতা অর্জনে সহায়তা করা, সদস্যদের আর্থ-সামাজিক উন্নয়নের ব্যবস্থা করা এবং আত্মমানবতার সেবায় নিয়োজিত থাকা।
সংগঠনের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন পারভেজ বলেন, আমাদের প্রিয় নেতা, আধুনিক চরফ্যাসনের রূপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়ের সুনাম অক্ষুণè রাখতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:৪৮   ৫০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু



আর্কাইভ