ভোলায় প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা
শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী ২০২০



আজকের ভোলা রিপোর্ট ॥

ভোলায় প্রেমিকের সাথে অভিমান করে ছাদ থেকে লাফ দিয়ে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় শিল্পকলা রোডের সামনে শাওন ভিলার ছাদ থেকে অভিমান করে  লাফ দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নিলে সেখান থেকে ঢাকায় রেফার করে দেয়। বৃহস্পতিবার দুপুরে পরে পঙ্গু হাসপাতালে নেয়ার পথে এম্বুল্যান্সে মারা যায়। এই ঘটনার পরে প্রেমিক পালাতক রয়েছে। শুক্রবার ঐ কলেজ ছাত্রীকে তার গ্রেমের বাড়ী মেহেন্দিগঞ্জ দাফন করা হবে। ভোলা থানার ওসি  তদন্ত মনির হোসেন মিয়া বলেন, এই ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি এখনও। তবে অভিযোগ পেলে গুরত্বদিয়ে তদন্ত করে দেখা হবে বলে জানায়।

---
জানা যায় ভোলা পৌর সভার ১ নং ওয়ার্ডের শিল্পকলা রোডের সমাজসেবা অফিসের ফিল্ড ম্যানেজার মো: নাছির উদ্দিন এর ছোট মেয়ে ভোলা সরকারি কলেজের এইচ এসসি পরিক্ষার্থী সাদিয়া আফরি। তার সাথে  দির্ঘদীন ধরে ভোলা পৌর সভার ৫ নং ওয়ার্ডের ব্যবসায়ী ইকবাল হোসেন এর ছেলে বরিশাল বিএম কলেজের ছাত্র ইয়ান চৌধুরীর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সর্ম্পক চলে আসছিলে। কিন্তু হঠাৎ করে ইয়ান সাদিয়া সাথে সম্পর্কের ইতি টানতে  চায়। দুজনের মধ্যে মনোমালিন্যের জেরে মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছে সাদিয়ার সহপাঠীরা। বুধবার  ইয়ান এর সাথে সাদিয়া দেখা করতে গেলে সারাদিন ঘুরাঘুরি করে বিকালে ইয়ান সাদিয়াকে তার বাসায় দিয়ে আসে। এই নিয়ে সাদিয়ার পরিবার ইয়ানের সাথে দেখা করা নিয়ে বকাবকি করে। পরে সন্ধ্যায় সাদিয়া বাসা থেকে বের হয়ে পাশ্ববর্তি শাওন ভিলা ছাদে গিয়ে লাফ দেয়। এসময় স্থানীয়রা তাকে গুরত্বর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে বৃহস্পতিবার দুপুরে স্কয়ার হাসপাতালে মারা যায়।
ভোলা থানার ওসি তদন্ত মনির হোসেন মিয়া বলেন, এই ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি এখনও। তবে অভিযোগ পেলে গুরত্বদিয়ে তদন্ত করে দেখা হবে বলে জানায়।

বাংলাদেশ সময়: ১৭:২৬:২১   ১৫৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম



আর্কাইভ