মা-বাবার মতো সেবা করবো: মুকুল

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » মা-বাবার মতো সেবা করবো: মুকুল
বৃহস্পতিবার, ৪ জানুয়ারী ২০২৪



---

আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥

ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল (এমপি) নৌকা মনোনীত প্রার্থী বলেন, ২০১৪ সালে যখন আপনারা আমাকে নির্বাচিত করেছেন। আপনারা আমার কাছে বেরীবাধ নয়, টেক সই বেরীবাধঁ দাবি করেছেন। মেঘনার করাল গ্রাসে আপনারা তিন মাস পানিতে নিমজ্জিত ছিলেন। ২০১৩ সালে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন বড় মানিকার জনসাধারণ। আপনাদের দুঃখ দুর্দশা আমি দেখেছি। কতটা লাগব করতে পেরেছি, তার স্বরূপ মেঘনার টেকসই বেরী বাঁধ।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক ২ বারের সফল এমপি আলহাজ্ব আলী আজম মুকুল বুধবার (৩ জানুয়ারি) বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দীন হায়দারের আয়োজনে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজ আশা ভরসা নিয়ে আপনাদের কাছে এসেছি। আমি জানি আপনারা আমাকে প্রত্যাখ্যান করবেন না। আগামী ৭ তারিখ আমার জন্য, আপনাদের কাছে আমি ভিক্ষা চাই। আপনারা আমার মা বাবা। আমি আপনাদেরকে পিতা মাতার মতো সেবা করবো।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাসের আহম্মেদ বলেন, আজকের এই অনুষ্ঠান ৭ তারিখে নির্বাচনের অনুষ্ঠান। আলহাজ্ব আলী আজম মুকুল এমপির জয়ের বার্তার অনুষ্ঠান। গরিব মানুষের বিজয়ের অনুষ্ঠান। যে উন্নয়নগুলো চলমান আছে তার ধারাবাহিকতা ধরে রাখার জন্য আগামী নির্বাচনে নৌকার মাঝিকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

মেয়র রফিকুল ইসলাম বলেন, আজ এখেনে যেভাবে আপনারা উপস্থিত হয়েছেন, আগামী নির্বাচনের দিন এভাবেই উপস্থতি হয়ে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নৌকার বিজয়ের ইতিহাস রচনা করবেন। আপনারা এই বড় মানিকা নদী কবলিত এলাকায় উন্নয়ন ধারা চলমান রাখার জন্যে নৌকায় ভোট দিবেন।

এসময় বড় মানিকা ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহম্মেদ, পক্ষিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাগর হাওলাদার প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ সহ স্থানীয় হাজার হাজার পুরুষ মহিলা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান জসিম উদদীন হায়দার বলেন, আমার মুরব্বিরা, আমার ভাইয়েরা বড় মানিকার মানুষের একটাই দাবি ছিল ঘূর্ণিঝড় ও বন্যা প্লাবিত এই এলাকার মানুষের নিরাপদ জীবন যাপন। আপনাদের সেই দাবি অক্লান্ত পরিশ্রম করে তা বাস্তবায়ন করেছেন আলী আজম মুকুল। যিনি আমাদের পানি থেকে রক্ষা করেছেন, আমারা তাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবো। বড় মানিকায় সমস্ত উন্নয়ন কর্মকান্ডের দৃশ্য এখন দৃশ্যমান।

বাংলাদেশ সময়: ১:২৬:২১   ১২৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


শেষ দিনেও সরগরম ছিলো বোরহানউদ্দিনের নির্বাচনী মাঠ
বোরহানউদ্দিনে আম কুড়াতে গিয়ে গৃহবধূর মৃত্যু
বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ
বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন বৃত্ত মিস্ত্রী
পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান প্রার্থী মাহফুজা ইয়াছমিন
শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহিন ফকির
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
তীব্র তাপদাহে পথচারীকে শরবত খাওয়ালেন বোরহানউদ্দিন মানবিক টিম



আর্কাইভ