ভোলা-২ আসনে আ’লীগের মনোনয়ন ফরম নিলেন খায়রুল আলম চৌধুরী

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » ভোলা-২ আসনে আ’লীগের মনোনয়ন ফরম নিলেন খায়রুল আলম চৌধুরী
সোমবার, ২০ নভেম্বর ২০২৩



---

স্টাফ রিপোর্টার ॥

নৌকার মাঝি হতে চান ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরী। তাই এবার তিনি ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসন থেকে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেছেন। রবিবার (১৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন খায়রুল আলম চৌধুরীর ভাই অ্যাডভোকেট নুর-ই আলম চৌধুরী (টিপু চৌধুরী)। রবিবার রাতে খায়রুল আলম চৌধুরী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরীর বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ঐতিহ্যবাহী আব্দুল জব্বার মিয়া বাড়ি। সে বর্তমানে এবি ব্যাংকের চেয়ারম্যান। তার বাবা মরহুম মনিরুল আলম চৌধুরী ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। নানা মরহুম মজিবুল হক চৌধুরী ছিলেন তৎকালীন এমএলএ, চাচা মরহুম রেজা-এ-করিম চৌধুরী চুন্নু মিয়া ছিলেন সাবেক এমপি ও ভাষা সৈনিক। তার বড় চাচা মরহুম ফখরুল আলম চৌধুরী নসু মিয়া ছিলেন কুতুবা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তার আরেক চাচা তরিকুল আলম চৌধুরী বিশিষ্ট চিকিৎসক ও আওয়ামী চিকিৎসা পরিষদ (স্বাচিপ) এর বরিশাল বিভাগের সাবেক সহ-সভাপতি।

আব্দুল জব্বার কলেজ, কুতুবা মাধ্যমিক বিদ্যালয়, কুতুবা সরকারিপ্রাথমিক বিদ্যালয়, ছাগলা মাদ্রাসা ও বোরহানউদ্দিন বাজার মসজিদসহ বহু শিক্ষা প্রতিষ্ঠান এবং মসজিদ-মন্দির নির্মানে তাদের পরিবারের অবদানের কথা উল্লেখ করে খায়রুল আলম চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন ধরেই তৃণমূল পর্যায়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছি। এবার সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান তিনি। সোমবার সকালে তার মনোনয়ন ফরম জমা দিবেন বলে জানান ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরী।

এ ছাড়া সোমবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোলা-২ আসনের জন্য বর্তমান এমপি আলী আজম মুকুল, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বিশিষ্ট অর্থনীতিবীদ ড. আশিকুর রহমান শান্ত, আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য অ্যাডভোকেট ইউছুফ হোসেন, তার ছেলে বিশিষ্ট চিকিৎসক আফতাব ইউছুফ রাজ, কাদের খান, মাকসুদুর রহমান ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ওমর শরিফ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১:২১:২২   ১৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


বোরহানউদ্দিনে আম কুড়াতে গিয়ে গৃহবধূর মৃত্যু
বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ
বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন বৃত্ত মিস্ত্রী
পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান প্রার্থী মাহফুজা ইয়াছমিন
শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহিন ফকির
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
তীব্র তাপদাহে পথচারীকে শরবত খাওয়ালেন বোরহানউদ্দিন মানবিক টিম
বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা



আর্কাইভ