চরফ্যাশনে বিদ্যুতায়িত হয়ে অটোচালকের মৃত্যু

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাশনে বিদ্যুতায়িত হয়ে অটোচালকের মৃত্যু
বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩



---

চরফ্যাশন প্রতিনিধি ॥

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় ব্যাটারি চালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মো. ইউসুফ মাঝি (৬৫) নামে এক বৃদ্ধ অটো চালকের মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়ন ৪নম্বর ওয়ার্ড চরকচ্ছপিয়া চার্চকলনীর শাহাবুদ্দিনের বসতঘরের পাশে এ দূর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত ইউসুফ মাঝি ঢালচর ইউনিয়নের বাসিন্দা মৃত মো. রহিম বকসের ছেলে। বর্তমানে ইউসুফ মাঝি চরমানিকা ৪নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

ইউসুফ মাঝির আত্মীয় শারমিন বেগম জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় আমার তালোই ইউসুফ মাঝি তার ব্যাটারি চালিত অটোরিকশাটি আমাদের বাসার পাশে প্রতিদিনের ন্যায় আজও চার্জ দেওয়ার জন্য বিদ্যুৎ সংযোগ দেয়। তবে প্রতিদিন তার কর্ণপাত শোনা গেলেও ঘটনার সময় কোনো কর্ণপাত শোন যায়নি। পরে আমি ঘরের দরজা খুলে দেখি অটোরিকশার সাথে বিদ্যুতায়িত হয়ে ইউসুফ মাঝির হাত-পা লেগে রয়েছে। এরপর আমি ডাকচিৎকার করতে থাকি এবং বসতঘরের কারেন্টের মেইন সুইস বন্ধ করে দিলে তালোই ইউসুফ মাঝি মাটিতে পড়ে মাথায় আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে ইউসুফ মাঝির শ্বশুর বাড়ি চরমানিকা ৪নম্বর ওয়ার্ড হাজী বাড়ির পারিবারিক কবরস্থানে তার দাপন সম্পন্ন হয়।

ঘটনার বিষয়ে নিশ্চিত দক্ষিণ আইচা থানার (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, কোনো অভিযোগ না থাকায় অটোরিকশা চালক ইউসুফ মাঝি’র মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০:১০:৩৭   ১৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নয়নের পিতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু



আর্কাইভ