লালমোহনে ভয়াবহ আগুনে ১৪ দোকান ভস্মীভূত

প্রচ্ছদ » অর্থনীতি » লালমোহনে ভয়াবহ আগুনে ১৪ দোকান ভস্মীভূত
সোমবার, ৫ জুন ২০২৩



শাহিন আলম মাকসুদ, লালমোহন ॥

ভোলার লালমোহনে ভয়াবহ অগ্নিকা-ে ১৪টি দোকান ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ৪কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

সোমবার (৫ জুন) বিকেল আনুমানিক তিনটার দিকে লালমোহন বাজারের মোল্লা জামে মসজিদ সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন তারা।

---

এদিকে আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শরিফুল ও স্থানীয় একজন আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

ভস্মীভূত দোকান গুলো হলো, নুরানি খুসবো হাউজ, রাওয়া ইলেকট্রনিক, সালমান লাইব্রেরী, নোমান বেডিং শাওন ইলেকট্রনিক লাকি বেডিং মা টেলিকম, মোবাইল ওয়াইল্ড এ কাসেম কুতুব খানা বঙ্গশ্রী হোমিও হল হা-মীম আপটিক্যাশ এছাড়াও একটি দোকান খালি ছিলো এবং অপরটি নতুন ভাড়া নিয়ে শুরু করেন মালিক।

ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র উপ-সহকারী পরিচালক লিটন আহমেদ জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। অগ্নিকা-ের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অতি গরমে শরিফুল নামে এক ফায়ারম্যান আহত হয়েছেন বলেও জানান তিনি।

এদিকে অগ্নিকা-ের সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুল, সহকারী কমিশনার (ভূমি) ইমরান মাহমুদ ডালিম, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম, লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, লাললালমোহন বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোস্তফা মিয়া সাধারণ সম্পাদক আলী আহমেদ বেপারীসহ আরো অনেকেই এবং কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা।

 

বাংলাদেশ সময়: ২৩:৩২:১৩   ২০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থনীতি’র আরও খবর


ভেলুমিয়ায় দিনব্যাপি বিনামূল্যে গ্রামীন জন উন্নয়ন সংস্থার চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত
চরফ্যাশনে কৃষকের ক্ষোভ!
বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
ভোলায় লাজফার্মা মডেল ফার্মেসির উদ্বোধন
ভোলা মহাজনপট্টিতে স্বপ্ন আউটলেটের শাখা উদ্বোধন
লালমোহনে ১২৬ কোটি টাকার বোরো ধান উৎপাদনের সম্ভাবনা
ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
ভোলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা



আর্কাইভ