বোরহানউদ্দিনে দোকান ঘর ভাংচুর ও হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » বোরহানউদ্দিনে দোকান ঘর ভাংচুর ও হামলার অভিযোগে সংবাদ সম্মেলন
রবিবার, ৫ মার্চ ২০২৩



---

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলার পৌর বাজারের রানিগঞ্জ রোডের নাছির বাকলাইয়ের ব্যাবসা প্রতিষ্ঠান নাসির এন্ড সন্স নামক দোকানে ভাংচুর করেন আঃ রশিদ বাকলাই গংরা। সংবাদ সম্মেলনে এমনটি অভিযোগ করেন নাছির বাকলাই ও ছেলে ইখতিয়ার ইসলাম হাছান।
নাছির বাকলাই সাংবাদিকদের অভিযোগ করে বলেন, বোরহানউদ্দিন বাজারের রানিগঞ্জ রোডের ঘরটিতে আমরা বহু বছর ধরে ব্যাবসা করে আসছি, এখানে আমাদের লক্ষ লক্ষ টাকার প্রডাক্ট রয়েছে, এই ঘরটি নিয়ে বিরোধ চলছে, এর মধ্যে ০৪ মার্চ ২০২৩খ্রিঃ শনিবার সন্ধ্যায় আব্দুর রশিদ (৬০) ইউছুফ (৪০) ইসমাইল (৩৫) সহ ৫-৭ জন লোক আমাদের ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। পরবর্তী সময়ে এঘটনা শুনে ঘটনাস্থলে ছোট ছেলে শাকিল  সেখানে গেলে তাকে এলোপাতাড়ি মারধর করেন নাছিমা, আমেনা, মেজবা, কুতুবা ৬ নং ওয়ার্ডের মেম্বার কামাল প-িতসহ আরো অনেকেই। বর্তমানে মোঃ শাকিল আহত অবস্থায় বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি আছেন।
হাছান বাকলাই আরো বলেন, রানিগঞ্জ রোডের দোকানের জমি আমার চাচা রশিদ বাকলাইর, অপরদিকে বাজারের বাকলাই ক্লথ স্টোরের জমি আমার বাবা নাছির বাকলাইর। এয়াজ বদল করে একে-অপরের জমি ভোগ দখল করে আসছি। কিন্ত মাইনুদ্দিন হাজীর প্ররোচনায় দোকানটি বিক্রি করতে চান রশিদ বাকলাই। কিন্তু বাজারের ক্লোথ স্টোরের জমি আমাদের অংশ বুঝিয়ে দিতেছে না। যারফলে দীর্ঘদিন যাবৎ এ বিরোধ চলে আসছে।
এ বিষয়ে আঃ রশিদ বাকলাইয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা আমার ক্রয় করা স¤পত্তি, এটা আমরা ভোগ দখল করে আসছি, তারা আমার ভাই ভাতিজা হওয়ায় মাঝে মধ্যে আমাদের ঘরে মাল গুদাম করতো। এখন তারা নিজের ঘর দাবি করে, যেটা ভিত্তিহীন।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির হোসেন মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন বিষয়টি মিমাংসা করার প্রক্রিয়া চলছে, তারা উভয় ভাই ভাই উভয়ই শালিশ মানায় শালিশের মাধ্যমে আশা করি সমাধান হবে।

বাংলাদেশ সময়: ২৩:৪৫:৩১   ৩০৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


খাবার পানি ও স্যালাইন বিতরণ বোরহানউদ্দিন থানা পুলিশের
বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তা মোঃ আবু তাহের মিয়ার জানাযা ও দাফন সম্পন্ন
বিধবা নারীকে ঘর করে দিয়ে পাশে দাড়ালেন সমাজসেবক রাজিব হায়দার
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ফুটপাতে ঈদের জমজমাট কেনাকাটা
দৌলতখানে দু’গ্রুপের সংঘর্ষ, আহত-৭
বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিখোঁজের ৩ দিনপর পুকুরে মিললো মরদেহ, পরিবারের দাবি হত্যা
বাঁধন স্কুলে এক প্রশ্নে ২০টিরও অধিক বানান ভুল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান



আর্কাইভ