চরসামাইয়া ইউনিয়ন বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রচ্ছদ » ভোলা সদর » চরসামাইয়া ইউনিয়ন বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন বিএনপির ১১২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মো. ছামছুদ্দিন মাতাব্বরকে সভাপতি ও মো. মুছা কালিমুল্লাহ হাওলাদারকে সাধারণ সম্পাদক করে এ কমিটি অনুমোদন দিয়েছে সদর উপজেলা বিএনপি। ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ ও সদস্য সচিব হেলাল উদ্দিনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি প্রকাশ হয়।

---

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. কবির মুন্সি, সহ-সভাপতি মো. রফিক মাতাব্বর, মো.হোসেন মেম্বার, মো. মাইনুদ্দিন মেম্বার, আনোয়ার মেম্বার, বাচ্চু মেম্বার, মো. আমীন বাবুল মুন্সি, মো. বারেক সরদার, মো. রহিম হাওলাদার, মো. বিল্লাহ হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেদওয়ান (সবুজ), যুগ্ম সাধারণ স¤পাদক মো. ইয়াছিন, মো. সেলিম, মো. ইসমাঈল, মো. মিজান মুন্সি, মো. নোমান, সাংগঠনিক স¤পাদক মো. আব্দুর রাজ্জাক, সহ-সাংগঠনিক সম্পাদক মো. অলিউল্লাহ, মো. আক্তার হোসেন, মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ মো. রুবেল, সহ-কোষাধ্যক্ষ মো. শামছুদ্দিন, দপ্তর স¤পাদক মো. হাবিব উল্লাহ, প্রচার স¤পাদক মো. আব্বাস, সহ-প্রচার সম্পাদক মো. দিপু, যুব বিষয়ক সম্পাদক মো. বিপ্লব হাওলাদার।
চরসামাইয়া ইউনিয়ন বিএনপির নতুন পূর্ণাঙ্গ কমিটির সদ্য ঘোষিত সাধারণ সম্পাদক মো. মুছাকালিমুল্লাহ হাওলাদার জানান, নতুন দায়িত্ব পেয়ে আমি অনেক আনন্দিত। এজন্য ভোলা সদর উপজেলা বিএনপি ও জেলা বিএনপির সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দলের সকল নেতা-কর্মীর কাছে দোয়া চাই, আমি যেন দলের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।
দল ও রাজনীতি নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে বিএনপির এই নেতা বলেন, আমি তৃণমূলের সকল নেতা-কর্মীকে নিয়ে কাজ করতে চাই। কাউকে বঞ্চিত করে নয়, দলের সবাইকে নিয়ে সাংগঠনিক ভিত আরও শক্তিশালী করতে চাই। তৃণমূল পর্যায়ে দলের সাংগঠনিক কাজকে আরও গতিশীল করতে চাই। এবং আগামী আন্দোলন সংগ্রামে দেশনেতা তারেক রহমানের নির্দেশে স্বৈরাচার হাসিনার পতন নিশ্চিত সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

বাংলাদেশ সময়: ০:৫৩:১৭   ১৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
ভোলায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে নিজাম হাসিনা ফাউন্ডেশনের খাবার পানি বিতরণ
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা



আর্কাইভ