ভোলা প্রেস ক্লাবের সাবেক সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির আর নেই

প্রচ্ছদ » জেলা » ভোলা প্রেস ক্লাবের সাবেক সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির আর নেই
মঙ্গলবার, ১ নভেম্বর ২০২২



---

আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, লায়ন্স হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবির আর নেই। সোমবার (৩১ অক্টোবর) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৪ বছর। তিনি স্ত্রী, ১ ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ সকাল ৯টায় ভোলা শহরের মুসলিমপাড়া ওসমানীয়া জামে মসজিদের সামনে মরহুম হুমায়ূন কবিরের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
মরহুমের মৃত্যুতে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, প্রবীন সাংবাদিক এম এ তাহের, অধ্যক্ষ এম ফারুকুর রহমান, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মু. শওকাত হোসেন, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, ভোলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, দৈনিক দক্ষিণপ্রাপ্ত সম্পাদক এডভোকেট নজরুল হক অনু, দৈনিক ইত্তেফাক জেলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, দৈনিক সংবাদ ও শাহানামা জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, ভোলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক সামস-উল আলম মিঠু, এসএ টিভি ও দৈনিক নয়াদিগন্ত জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত শাহিন, দৈনিক ভোলার বানী সম্পাদক মোঃ মাকসুদুর রহমান, চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপুসহ ভোলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভোলা হোমিওপ্যাথিক ডক্টরস এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, মরহুম হুমায়ুন কবির দীর্ঘকাল ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, ভোলা রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী দায়িত্ব পালন করেন। তিনি ভোলা লায়ন্স হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। মরহুম হুমায়ুন কবির একজন ধর্মভীরু, সদালাপি ও ভালো মনের মানুষ ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:১২:১৬   ২২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা
লালমোহনে তীব্র গরমে মুরগির খামারিদের বাড়ছে দুশ্চিন্তা
আপনাদের সেবা করার সুযোগ দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
অটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
ভোলায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
আজকের ভোলার স্টাফ রিপোর্টার বাবু কান্তিলাল গাঙ্গুলী আর নেই



আর্কাইভ