বোরহানউদ্দিনে পক্ষীয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » বোরহানউদ্দিনে পক্ষীয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২



---

আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি তাজউদ্দীন খাঁন বলেন, আমি জীবিত থাকতে যুব লীগে হাইব্রিডদের জায়গা হবে না। বিএনপি আমাদের উপর যে অন্যায় অত্যাচার করেছে তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী ২৩ সালের সংসদ নির্বাচনের আগেই যুদ্ধ ঘোষণা করতে হবে অত্যাচার ও নির্যাতনকারীদের বিরুদ্ধে। বুধবার ২৬ অক্টোবর ২০২২ খ্রি: বোরহানগঞ্জ কুলসুম রহমান মাধ্যমিক বিদ্যালায় মাঠে পক্ষিয়া ইউনিয়ন যুব লীগের সম্মেলনে সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,পক্ষিয়া ইউনিয়নে সম্মেলনে যুব লীগের ত্যাগী নেতা-কর্মী তথা আওয়ামীলীগ পরিবারের লোকজনই যোগ্য মর্যাদা পাবে। এখানে হাইব্রিড কাউকে সুযোগ দিয়ে দলের শৃঙ্খলা ভঙ্গ করতে দেওয়া হবে না। সম্মেলনের মধ্য দিয়ে যে কমিটি ঘোষণা করা হবে তা দলের স্বার্থে দলকে ভালোবেসে গ্রহণ করতে হবে। ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল (এমপি)’র হাতকে শক্তিশালী করার লক্ষে যুব লীগকে প্রস্তুত হতে হবে।
এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক, মেজবাউদ্দিন লিটন, অর্থ বিষয়ক সম্পাদক, আবুল কালাম আজাদ, ত্রান বিষয়ক সম্পাদক, আবুল কালাম, টবগী যুবলীগের সভাপতি- উজ্জ্বল হাওলাদারসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।
বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন লিটন প্রাধানমন্ত্রীর উন্নয়ন তুলে বলেন, ২০০১ সালের নিবর্বাচনে কি হয়ছে আপনারা জানেন। তখনকার নির্যাতনের ঘটনা ইতিহাসের স্বর্ণাক্ষরে লেখা থাকবে। এই ঘটনার পুনরাবিত্তি যাতে না ঘটে,তাই সবাই হাতে হাত রেখে কাঁধে কাধ রেখে যুবলীগকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে।
পক্ষিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি ও বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান নাগর হাওলাদার বলেন, হাইব্রিড লোকদের কমিটিতে ঠাঁই নাই। আওয়ামীলীগ পরিবারের ত্যাগী নেতারা যাতে মূল্যায়ন করা হয় এ আহ্বান জানান তিনি।
বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পক্ষিয়া ইউনিয়ন ১ ও ৯নং ওয়ার্ডের নবগঠিত সভাপতি ও সাধারণত সম্পাদকের নাম ঘোষণা করেন এবং আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করার কথা বলেন।
১নং ওয়ার্ড, সভাপতি- মোঃ সেলিম। সাধারণ সম্পাদক- শাহাবুদ্দিন। ২নং ওয়ার্ড-সভাপতি- নুরুন্নবী। সাধারন সম্পাদক মাকসুদুর রহমান। ৩ নং ওয়ার্ড, সভাপতি নূরে আলম। সাধারণ সম্পাদক মহিউদ্দিন। ৪নং ওয়ার্ড, সভাপতি জসিমউদ্দিন। সাধারন সম্পাদক রবিউল। ৫নং ওয়ার্ড, সভাপতি রফিকুল ইসলাম। সাধারণ সম্পাদক রাশেদ। ৬নং ওয়ার্ড সভাপতি-হুমায়ন। সাধারণ সম্পাদক সুমন। ৭নং ওয়ার্ড, সভাপতি- মনির। সাধারণ সম্পাদক- রফিকুল। ৮নং সভাপতি-রুহুল আমিন। সাধারণ সম্পাদক- মনির হোসেন। ৯নং ওয়ার্ড, সভাপতি- আবুল কালাম হাং। সাধারন সম্পাদক মফিজ উল ইসলাম মোল্লা।

বাংলাদেশ সময়: ১৪:২৭:০৪   ১৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


বোরহানউদ্দিনে আম কুড়াতে গিয়ে গৃহবধূর মৃত্যু
বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ
বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন বৃত্ত মিস্ত্রী
পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান প্রার্থী মাহফুজা ইয়াছমিন
শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহিন ফকির
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
তীব্র তাপদাহে পথচারীকে শরবত খাওয়ালেন বোরহানউদ্দিন মানবিক টিম
বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা



আর্কাইভ