আজ ভোলা জেলা শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সমম্মেলন

প্রচ্ছদ » জেলা » আজ ভোলা জেলা শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সমম্মেলন
মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২



আজকের ভোলা রিপোর্ট ॥
আজ (১৩ সেপ্টেম্বর) ভোলা জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার সকাল ১০টায় জেলা পরিষদ চত্তরে সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ এমপি। সম্মেলনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় শ্রমিকলীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব আলম মান্নান।
এদিকে দীর্ঘ ৬ বছর পর সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতা-কর্মীদের মঝে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত দলীয় নেতা-কর্মীদের পদচারণায় মুখরীত হয়ে উঠছে সংগঠনটির কার্যালয়। আলোকসজ্জা করা হয়েছে দলীয় কার্যালয়। ব্যানার, ফেস্টুন, তোরণ ও পোষ্টারে ছেয়ে গেছে শহরের বিভিন্ন এলাকা।
সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখবেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কে.এম. আযম খসরু। বিশেষ অতিথি থাকবেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো: শাহে আলম’র সভাপতিত্বে সংগঠনটির অনান্য কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য দেবেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো: শাহে আলম বাসস’কে জানান, সর্বশেষ ২০১৬ সালের ২৭ এপ্রিল জেলা শ্রমিক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছিলো। আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে আমাদের সব ধরণের প্রস্তুতি শেষের পথে। অনুষ্ঠানে ৩ হাজারের বেশি ডেলিকেট-কাউন্সিলর উপস্থিথ থাকবেন। সম্মেলন কেন্দ্র করে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যে নেতা-কর্মীরা ব্যাস্ত সময় কাটাচ্ছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০:১৭:৩৩   ৩১০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা
লালমোহনে তীব্র গরমে মুরগির খামারিদের বাড়ছে দুশ্চিন্তা
আপনাদের সেবা করার সুযোগ দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
অটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
ভোলায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
আজকের ভোলার স্টাফ রিপোর্টার বাবু কান্তিলাল গাঙ্গুলী আর নেই



আর্কাইভ