মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা

প্রচ্ছদ » ভোলা সদর » মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা
সোমবার, ৭ ফেব্রুয়ারী ২০২২



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা ভোলা সদর উপজেলার উপশহর বাংলাবাজারের মাছ বাজারের ফুটপাতে পড়ে থাকা অজ্ঞাত এক পাগলের আত্ম সেবায় নিজেকে নিয়োজিত রেখে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা।

---

হাজারো লোকের চোখে না পড়লেও ভোলার বাংলা বাজার ফাড়ি ইনচার্জ গোলাম মোস্তফা গত ০৪ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১১টার সময় মাছ বাজারে ঢুকতেই ৩৫/৪০ বয়সের একজন পাগল মহিলা তার সামনে উপর হয়ে থাকতে দেখেন, যার পিছনের সাইট পোকামাকড়ে ভরা, খুব দুর্গন্ধময়, মাছি দেখতে পেয়ে তিনি মৃত্যু ভেবেছিল। কিছু লোক ঝড়ো হয়ে গন্ধপেয়ে সরে গেলেও ফেলে চলে যাননি মানবতার বিবেক ইনচার্জ গোলাম মোস্তফা। তিনি অন্য একজন ঠিকাদারের সহযোগীতা নিয়ে কিছু কাপর চোপর পরিধান করান এবং দুর্গন্ধ দেখে কেউ ধরতে চায়নি বলে সে নিজেই বায়োডিন এবং গজ কাপর ও সার্জিক্যাল কেচি নিয়ে নিজেই ড্রেসিং শুরু করেন।
শনিবার জুনায়েদের স্ত্রী কিছু গরম পোষাক দিয়েছেন। পোষাক ও খাওয়ার জন্য ফল ও চিকিৎসা খরচের জন্য টাকা নিয়ে হাসপাতালে ছুটে আসেন বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা।
স্থানীয়রা জানায়, শুক্রবার  ভোলার উপশহর বাংলাবাজারের ফুটপাতে পড়ে থাকা এক মহিলা পাগলকে তুলে এনে নিজ হাতে পরিষ্কার-পরিচ্ছন্ন করে ২৫০ শয্য জেনারেল ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। এসময় ইনচার্জ গোলাম মোস্তফা তার নিজ হাতে শরীরের পোকামাকড় পরিষ্কার করেন এবং চিকিৎসা সেবা নিশ্চিত করতে ৯০০০ টাকা নগদ প্রদান করেন।
এ সময় ওই মহিলার চুল কাটা নতুন পোশাক পরিধান করা গোসল করাসহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। ভোলা সদর হাসপাতালে দায়িত্বে থাকা কনস্টেবল মামুনকে সার্বিক খোঁজ-খবর নেওয়ার জন্য ইনচার্জ গোলাম মোস্তফা তাকে অনুরোধ করেন। স্থানীয় ব্যবসায়ীক ও ঠিকাদার পলাসসহ যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন ইনচার্জ গোলাম মোস্তফা।

বাংলাদেশ সময়: ০:৪৬:৪৪   ৩৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
মাদ্রাসা ছাত্র ফরহাদ ৫দিন ধরে নিখোঁজ
ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের আলোচনা সভা
ভোলায় ট্রাফিক পুলিশ, পথচারী ও রিকশা- চালকদের মাঝে খাবারের পানি-স্যালাইন বিতরণ
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা
আমি আপনাদের সেবা করার জন্য ভোট চাই: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
ভোলায় অসহায় মানুষকে কোস্টগার্ডের স্বাস্থ্য সেবা
আমার প্রতিদ্বন্দ্বী নেতার মদদপুষ্ট প্রার্থী এটা বানোয়াট-মিথ্যা বুলি: মোহাম্মদ ইউনুস



আর্কাইভ