কাচিয়ায় অসহায় শীর্তাত ও ছিন্নমূল মানুষের মাঝে ১ হাজার পিস কম্বল বিতরণ

প্রচ্ছদ » জেলা » কাচিয়ায় অসহায় শীর্তাত ও ছিন্নমূল মানুষের মাঝে ১ হাজার পিস কম্বল বিতরণ
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২



---

আজকের ভোলা রিপোর্ট ॥
প্রচন্ড শীতে কাবু হয়ে পরেছে কাচিয়া ইউনিয়নের অসহায় সুবিধাবঞ্চিত শীর্তাত ও ছিন্নমূল মানুষগুলো। একটুখানি গরম কাপড়ের আশায় ছিন্নমুল ও অসহায় মানুষেরা ঘুরছে দ্বারে দ্বারে। আর এই অসহায় শীতার্ত মানুষদের পাশে সরকার থেকে পাওয়া ৩শত কম্বলের পাশাপাশি ইউনিয়ন পরিষদের জনপ্রিয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব তার নিজস্ব ব্যাক্তিগত উদ্যোগে আজ ১ হাজার পিচ কম্বল অসহায় দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে গরম কাপড় হিসেবে শনিবার ২৯ জানুয়ারী সকাল ১১ টার সময় ইউনিয়ন পরিষদ মাঠে সকলকে মাস্ক পরিধান করে শারীরিক দুরুত্ব বজায় রেখে তিনি এই কম্বল বিতরণ করেন। গরম কম্বল হাতে পেয়ে শীতার্ত মানুষদের মাঝে কিছুটা স্বস্তি দেখা দিয়েছে।
কাচিয়া কাঠির মাথা বেড়ীবাঁধ পাড়ের গাফফার নামে ৭৫ বছর বয়সী এক ব্যাক্তি জানান, একখান কম্বলের জন্য তিনি সকলের কাছে গেলেও কেউ তাকে সহযোগীতা করেনি। আজ কম্বল পেয়ে তিনি হাসিমুখে বাড়ী ফিরে যান।
কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীগের সভাপতি ও সম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ নেতা সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যগন।
কাচিয়া ইউনিয়ন থেকে তিন বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব বলেন, শীত নামার পর থেকে আমি নিজস্ব ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের সাধ্যমত সহযোগীতা করে আসছি।
আজ কয়েক দিন প্রচন্ড শিত পড়ায় অসহায় সুবিধাবঞ্চিত বেড়ীবাঁধ পাড়ের গরীব মানুষদের কথা চিন্তা করে আমার নিজস্ব অর্থায়নে ১ হাজার পিচ কম্বল বিতরন করি।
সুযোগ পেলে আরো বেশি করে মানুষদের সহযোগিতা করে যাবো। মানুষদের জন্যই আমি রাজনীতি করি,তাদের সেবা করতে পারলেই জীবন সার্থক হবে আমার।
প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু বলেন, নকিব উদার মনের অধিকারী। নকিব চেয়ারম্যান আপনাদের প্রতি অনেক বেশি আন্তরিক এবং অনেক বেশি ভালোবাসেন। নকিব ভোলা জেলার সব চেয়ে বেশি জনপ্রিয় চেয়ারম্যান এবং কর্মী বান্ধব নেতা তার উদাহরণ আপনিরা আজ পেয়েছেন এবং ভবিষ্যতে ও পাবেন।
নকিব কাচিয়াবাসীর উন্নয়নের জন্য সর্বদা প্রস্তুত থাকে। আপনিরা তার জন্য দোয়া করবেন।

বাংলাদেশ সময়: ২২:১৭:২৮   ৩০৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় তীব্র তাপদাহের পর একপশলা প্রশান্তির বৃষ্টি
ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা



আর্কাইভ