আলীনগরে ইউপি নির্বাচনে হেরে এলাকা ছাড়া মেম্বার প্রার্থীসহ ১৫ নেতাকর্মী

প্রচ্ছদ » অপরাধ » আলীনগরে ইউপি নির্বাচনে হেরে এলাকা ছাড়া মেম্বার প্রার্থীসহ ১৫ নেতাকর্মী
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পর থেকে এলাকা ছাড়া হয়েছেন ভোলার আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী জুয়েল মালসহ অন্তত ১৫ নেতা-কর্মী। জুয়েল মাল আলীনগর ইউনিয়নে গত ৫ই জানুয়ারী নির্বাচনে পরাজিত হন। ফল ঘোষণার পর থেকেই বিজয়ী মেম্বার মাকসুদুর রহমান কর্মী-সমর্থকদের অব্যাহত হামলা ও মারধরের ভয়ে তারা এলাকা ছেড়েছেন বলে অভিযোগ উঠেছে।

---

সরজমিন তালতলী এলাকায় দেখা যায়, এলাকা ছেড়ে আসা জুয়েল মাল (৩৮) নামে মেম্বার প্রার্থীর বৃদ্ধা মা মমতাজ বেগম (৬৫) ছেলের সন্ধানের জন্য বসে কাঁদছেন। এ সময়ে তিনি বলেন, ১২ দিন হইছে আমার পোলাগো দেহা নাই। আমার ছেলে ভোটে দাঁড়াও তে মাসুদ মেম্বার ও তার লোকজন ভোটের মধ্যে জুয়েলকে বসার অনেক চেষ্টা করেছিলো। ভোটের সময় থেকে শুরু এখনো আমার বাসার সামনে মাকসুদের লোকজন বোম মারে, যারা জুয়েলের সমর্থন করছি তাদেরও হুমকি দিচ্ছে।
এছাড়া আমাদের বসত ভিটা দখলের পাতারা করছে তারা। আমার পাঁচ ছেলে ইকবাল (৪০), জুয়েল (৩৮), সোহেল (৩৬), সোহেব (৩৪), রাজ মিয়া (২৮)সহ জুয়েলের কর্মী মোঃ সবুজ (৩৪), আল-আমিন (৩০), বিল্লাল (২৮), মোতালেব (১৮), সাব্বির আলী (১৭), আয়াবু আলী (২০) ও ফারুক (৫৫)সহ অনকে এলাকায় আসতে পারে না। তার বিভিন্ন জায়গায় তাদের এক স্বজনের বাড়িতে আশ্রয় নিয়েছেন। ভোটে হারজিত আছে, তাই বলে এইরকম অত্যাচার আর সইতে পারছিনা। আমরা প্রশাসনের কাছে অনুরোধ করছি তারা দ্রুত এটার সমাধান দেন।
এ ব্যাপার অভিযুক্ত মাকসুদুর রহমানের সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, এ বিষয় আমি কিছুই জানি না। নির্বাচন শেষে আমি ঐ প্রার্থী বাড়ীতে গিয়ে বলে আসছি নির্বাচনে শেষ আমার কোন বিপক্ষও নেই, আমার সবাই মিলেমিশে এলাকার উন্নয়নের জন্য একসাথে কাজ করে যাবো।

বাংলাদেশ সময়: ২১:৪১:৩০   ২৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম



আর্কাইভ