ভোলায় মেয়ের জন্য মাছ কিনতে গিয়ে দূর্ঘটনায় বাবার মৃত্যু

প্রচ্ছদ » জেলা » ভোলায় মেয়ের জন্য মাছ কিনতে গিয়ে দূর্ঘটনায় বাবার মৃত্যু
বুধবার, ১০ নভেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় মেয়ের জন্য মাছ কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আবদুল হাসেম মাল (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর ভোলা-চরফ্যাশন মহসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।
বুধবার (১০ নভেম্বর) দুপুর ২.৩০ এ ভোলা-চরফ্যাশন মহাসড়কের তালতলী বাজার মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত আবদুল হাসেম মাল সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড রুহিতা গ্রামের মালেগো বাড়ির আশাদ আলী মালের ছেলে।

---

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আবদুল হাসেম এর মেয়ে চট্টগ্রাম থাকে সেখান থেকে আসবে শুনে সকালে বাজার থেকে মাছ কিনতে জান তিনি। দুপুরে ভোলার বাসস্টান থেকে তালতলী বাজারে বোরাক থেকে নেমে বাড়ি যাওয়ার সময় ভোলামূখি বাস তাকে পিষ্টে দেয়।
আর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোলা-চরফ্যাশন মহাসড়কে তালতলী নামক বাজারে আবদুল হাসেম মাল (৮০) নামের বৃদ্ধ রাস্তা পারাপারের সময় চরফ্যাশন থেকে ভোলাগামী দিগন্ত নামের একটি যাত্রীবাহী বাসের চাপায় পৃষ্ঠ হয়ে ঘটনা স্থলেই তিনি মারা গেছেন। তৎক্ষনাৎ আমরা পুলিশ সদস্যরা খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে আছি।
এখানে সাধারণ জনগণ অনেক উত্তেজিত ছিলো, এ ঘটানার বিচার চেয়েছেন। আমরা জনগনকে আসস্ত করেছি বিষয়টি বাসমালিক সমিতি, স্থানীয় জনপ্রতিনিধি ও নিহতের পরিবার এবং পুলিশের উপস্থিতে সমাধান হবে। ঘটনার পর সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ ছিলো। আমরা জনগনের সাথে সমন্বয় করে সিদ্ধান্ত নিয়েছি, এ ঘটনার সুস্থ সমাধান না হওয়া পর্যন্ত ভোলা-চরফ্যাশন মহাসড়ক বাস চলাচল বন্ধ থাকবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় তদন্ত চলছে  তদন্ত সাপেক্ষে সব ধরনের আইনি ব্যবস্থা গ্রহন করা
হবে। এ ঘটনায় তালতলী এলাকায় সাধারণ জনগনের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ২৩:২৯:৪৫   ৭৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
ভোলায় লাশ গোসলের আধুনিক স্থাপনা গড়ে তোলা হবে: জেলা প্রশাসক
ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান সভা
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০



আর্কাইভ