লালমোহনে কৃষকদের মাঝে রাসায়নিক সার বীজ ও কম্বাইন হারভেষ্টার বিতরণ

প্রচ্ছদ » জেলা » লালমোহনে কৃষকদের মাঝে রাসায়নিক সার বীজ ও কম্বাইন হারভেষ্টার বিতরণ
বুধবার, ১০ নভেম্বর ২০২১



শাহিন আলম মাকসুদ, লালমোহন ॥
কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, লালমোহন, ভোলা কর্তৃক আয়োজিত লালমোহন উপজেলা পরিষদ অডিটরিয়ামে খরিফ-২/ ২০২১-২০২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ  ও ২০২১-২০২২ অর্থ বছরে ভর্তুকি মূল্যে কম্বাইন হারভেষ্টার বিতরণ করা হয়।
১০ (নভেম্বর২১) বুধবার দুপুরে ভোলার লালমোহন উপজেলা অডিটোরিয়ামে সেচ যন্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।

---

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিখাতের উন্নয়নে সর্বাÍক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
বাংলাদেশের আজ ১৩ খাতে বিশ্বে প্রথম ১০টি স্থানে রয়েছে। তিনি আরো বলেন, বিএনপি জামায়েত জোট সরকারের আমলে কৃষকদের সারের জন্য জীবন দিতে হয়েছিল, কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কৃষকদের বিনামূল্যে সার, বীজ ও সেচ যন্ত্র দিয়ে আসছেন।এতে করে কৃষকরা এখন লাভবান হয়ে উঠেছেন।
লালমোহন উপজেলা নির্বাহি অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মোঃ ফখরুল আলম হাওলাদার,দিদারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা খানম, মহিলা বিষয়ক কর্মকতা মোঃ নুরুন্নবী, থানা অফিসার ইনচার্জ মাকছুদুর রহমান মুরাদ, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ সাইফুর রহমান আবিরসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

বাংলাদেশ সময়: ২৩:২৭:২২   ৩২৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান সভা
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা



আর্কাইভ