কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল

প্রচ্ছদ » অপরাধ » কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল
শনিবার, ১৬ অক্টোবর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
কুমিল্লার নানুয়ার দিঘিরপাড়ের পূজামন্ডপে মুর্তির কোলে মহাগ্রন্থ আল কোরআন রেখে মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থের অবমাননার প্রতিবাদ ও দোষীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) বিকালে‘ সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার উদ্যোগে হাটখোলা মসজিদ চত্বর থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ভোলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার এসে শেষ হয়।

---

এসময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান খান তালুকদার, জাতীয় ওলামা মাশায়েক আইম্মাহ পরিষদ ভোলা জেলার সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতি ইয়াছিন নবীপুরী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, ইসলামী আন্দোলন বাংলাদেশ, ভোলা জেলা উত্তরের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান মোমতাজী, ঈমান আক্বীদা সংরক্ষণ কমিটি, ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ তাজউদ্দিন ফারুকী, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মাহ পরিষদ, ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মিজানুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ, ভোলা জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা মোঃ তরিকুল ইসলাম, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সহ-সভাপতি আলহাজ্ব মুফতি আহাম্মদ উল্যাহ, জাতীয় ঈমাম সমিতি, ভোলা জেলার সভাপতি আলহাজ্ব মাওলানা মীর মোহাম্মদ বেলায়েত হোসেন, ভোলা দারুল হাদীস কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মোঃ আমিনুল হক নোমানী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সহ-সম্পাদক মাওলানা মোঃ আকতার হোসেন, জাতীয় শিক্ষক ফোরাম, ভোলার সহ-সভাপতি মাওলানা মোঃ আব্দুর রহমান চৌধুরী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের দপ্তর সম্পাদক এইচ এম ইব্রাহিম প্রমুখ।
বক্তারা আরও বলেন ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার পরপরই তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ ইসলাম ধর্মকে রাষ্ট্রীয় ধর্ম না বলে অস্বীকার করেন। কাদেরকে খুশি করার জন্য তিনি একথা বলেছেন তার জবাব তাকে দিতে হবে এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে তাকে অব্যাহতি দিতে হবে। আগামী ২৪ ঘন্টার মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ কে অব্যাহতি না দিলে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

বাংলাদেশ সময়: ২২:১৮:০৮   ৪৪৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম



আর্কাইভ