ঢাকা মহানগর উত্তর আ’লীগের সহ-সভাপতি হলেন হিরন

প্রচ্ছদ » জেলা » ঢাকা মহানগর উত্তর আ’লীগের সহ-সভাপতি হলেন হিরন
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন। ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি মো. আসলামুল হকের মৃত্যুতে শূন্য পদে তাকে মনোনীত করা হয়েছে। এ বিষয়ে শিগগিরই চিঠি ইস্যু করা হবে। গত ৪ এপ্রিল) হার্ট অ্যাটাকে ঢাকার একটি হাসপাতালে আসলামুল হক চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

---

শনিবার (১৭ জুলাই) যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান হিরণ বিষয়টি দৈনিক আজকের ভোলাকে নিশ্চিত করেন। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মাহবুবুর রহমান হিরণকে ফোন করে বিষয়টি নিশ্চিত করেন।
মাহবুবুর রহমান হিরণ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যেখানেই মূল্যায়ন করবেন, আমি সেখানেই কাজ করে যাব। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করেছেন। আমি উনার দীর্ঘায়ু কামনা করি।’
দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আওয়ামী লীগের দফতর সংশ্লিষ্ট নেতাদের বিষয়টি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাদের সহ-সভাপতি পদ অন্তর্ভুক্তির বিষয়টি অবহিত করেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের সাধারণ সম্পাদক মুঠোফোনে মাহবুবুর রহমানকে হিরণ নির্দেশনা দিয়েছিলেন বলে জানা গেছে।
যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরণ ২০০৩ থেকে ২০১২ পর্যন্ত যুবলীগের ১নং সাংগঠনিক সম্পাদক এবং ১৯৯৩ থেকে ২০০৩ সাল পর্যন্ত যুবলীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তিনি যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বও পালন করেছেন। মাহবুবুর রহমান হিরণ ভোলা জেলা যুবলীগের আহ্বায়ক, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এজিএস, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেরে-ই-বাংলা হল ছাত্রলীগের সভাপতি, ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের (জালাল-জাহাঙ্গীর) সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:২৫:৫৪   ৩৯৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় তীব্র তাপদাহের পর একপশলা প্রশান্তির বৃষ্টি
ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা



আর্কাইভ