ভোলা জেলা প্রাইভেট ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক মালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রচ্ছদ » জেলা » ভোলা জেলা প্রাইভেট ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক মালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা জেলা প্রাইভেট ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক মালিক সমিতির আয়োজনে স্বাস্থ্য সচেতনতা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ভোলার তালুকদার ভবনের ৪র্থ তলায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়াগনস্টিক মালিক সমিতির উপদেষ্টা মন্ডলী ও দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভোলা জেলা প্রাইভেট ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক মালিক সমিতির সভাপতি এ্যাপোলো মেডিকেল সার্ভিসের মালিক আলহাজ্ব জাহিদুল হক শুভ।

---

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রাইভেট ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক মালিক সমিতির সাধারন সম্পাদক, ভোলা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মোঃ হাফিজুর রহমান, মোহনা ডায়াগনস্টিকের চেয়ারম্যান মোঃ জামালউদ্দিন, ন্যাশনাল ডায়াগনস্টিকের মালিক মোঃ সোলায়মান, মডার্ন ডায়াগনস্টিকের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান, ভোলা স্কয়ার মেডিকেল সার্ভিসের চেয়ারম্যান মোঃ মানসুর, এশিয়া ডায়াগনস্টিকের চেয়ারম্যান মোঃ বাবর মিয়া, ইউনিটি মেডিকেলের মালিক মোঃ মনির হোসেনসহ অন্যন্য ডায়াগনস্টিক মালিক ও পরিচালকবৃন্দ।
আলোচনা সভায় প্রধান অতিথি আবদুল মমিন টুলু বলেন, করোনা মহামারী মোকাবেলায় ভোলার ডায়াগনস্টিকগুলোর ভুমিকা অন্নতম ছিলো, তিনি আশা করেন এই মহামারী দেশ থেকে নির্মূল না হওয়া পর্যান্ত প্রাইভেট ডায়াগনস্টিকগুলোর ভূমিকা আরো অগ্রগতি বৃদ্ধি পাবে বলেও তিনি আশা রাখেন। তিনি আরো বলেন, স্বাস্থ্য ও সুস্থ থাকতে হলে আমাদের ক্লিনিকগুলোতে আরো পরিস্কার পরিচ্ছন্নতা জোরদার করতে হবে। ভোলার মানুষ যাতে ভোলাতেই উন্নত চিকিৎসা পেতে পারে সে ব্যবস্থা মালিক সমিতির মাধ্যমে করতে হবে। পরে প্রধান অতিথি আবদুল মমিন টুলুর হাতে ক্রেস্ট তুলেদেন প্রাইভেট ডায়াগনস্টিক মালিক সমিতির পক্ষে আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন ও জাহিদুল হক শুভ।

বাংলাদেশ সময়: ০:২০:২০   ৩০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় তীব্র তাপদাহের পর একপশলা প্রশান্তির বৃষ্টি
ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা



আর্কাইভ