ভোলায় ইশা ছাত্র আন্দোলনের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলায় ইশা ছাত্র আন্দোলনের আলোচনা সভা অনুষ্ঠিত
বুধবার, ২৫ আগস্ট ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
দক্ষ ও আদর্শিক নেতৃত্ব তৈরির মাধ্যমে সমাজ ও রাষ্ট্র থেকে দুর্নীতি, দুঃশাসনসহ সকল প্রকার অপরাজনীতি অপসারণ করে একটি সুখী, সমৃদ্ধশালী ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার প্রতিজ্ঞা নিয়ে ১৯৯১ সালের ২৩ আগস্ট যাত্রা শুরু করা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সফলতা ও অজর্নে ভরপুর ৩০ টি বছর অতিক্রম করছে আজ।
ইশা ছাত্র আন্দোলন এর ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবময় পথচলার ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২৩ আগস্ট) ভোলা শহরের গোরস্থানস্থ জেলা কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ভোলা জেলা উত্তর শাখা কতৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এম শফিকুল ইসলাম এসব কথা বলেন।

---

প্রধান অতিথি আরো বলেন, দুর্নীতি, দুঃশাসনসহ সকল প্রকার অস্বচ্ছতা ও অপরাজনীতির বিরুদ্ধে আমাদের অব্যাহত সংগ্রাম চলতেই থাকবে। একগুচ্ছ কর্মসূচিতে পরিচ্ছতা অভিযান এর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের সকল সেক্টর আবর্জনা মুক্ত করার প্রতি নির্দেশ করেছি।এই ভক্সগুর সমাজকে পুনর্গঠন করতে হলে, ক্ষুধা ও শীক্ষাহীনতা দূর করে সাম্য, মানবাধিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার নিশ্চিত করতে হলে পুরো রাষ্ট্রযন্ত্রকে আবর্জনা মুক্ত করতে হবে। এজন্য প্রয়োজন দক্ষ, পরীক্ষিত, ত্যাগী ও খোদাভীরু নেতৃত্ব। আর এই নেতৃত্ব তৈরীতে কাজ করছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।
সর্বস্তরের ছাত্র-জনতাসহ দেশবাসীর উদ্দেশ্যে তিনি আরও বলেন, ইশা ছাত্র আন্দোলন-এর ৩০ বছরের পথচলা আপনাদের সামনেই রয়েছে। ইসলাম, দেশ ও মানবতার জন্য অতন্দ্র প্রহরী হিসেবে নিরলসভাবে কাজ করে আসছি আমরা, সুতরাং সিদ্ধান্ত আপনার। সত্যিকারার্থে যদি আপনি এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন চান তাহলে ইশা ছাত্র আন্দোলন-এর ছায়াতলে আপনাকে, আপনার সন্তানকে আমরা আমন্ত্রণ জানাচ্ছি।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সভাপতি এম. হেলাল উদ্দিনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী, সাবেক সিনিয়র সহ-সভাপতি মাওলানা তাজউদ্দীন ফারুকী, সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি মাওলানা আবদুল মমিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ আদনান, ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সভাপতি এইচ এম ইব্রাহিম খলিল, ইসলামী শ্রমিক আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সেক্রেটারি মাওলানা গোলাম মোর্শেদসহ ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ০:০২:৩৮   ৪০৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
ভোলায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে নিজাম হাসিনা ফাউন্ডেশনের খাবার পানি বিতরণ
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা



আর্কাইভ