ভোলা প্রতিদিনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলা প্রতিদিনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
রবিবার, ২ মে ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় কেক কাটা ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে পালিত হলো দ্বীপজেলা ভোলার জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম ভোলা প্রতিদিনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী। শনিবার (১ মে) পৌর এলাকার ৭নং ওয়ার্ডের বিএভিএস রোড এলাকায় পত্রিকাটির নিজ কার্যালয়ে ৪র্থ বছরে পর্দাপন উপলক্ষে কেক কাটা, দোয়া মোনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ভোলা প্রতিদিনের সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার এইচ.এম. জাকিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক ভোলার বাণী পত্রিকার সম্পাদক মাকসুর রহমান, সময় টিভি ও সমকাল পত্রিকার স্টাফ রিপোর্টার নাছির উদ্দিন লিটন, গাজী টিভি ও যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন, দৈনিক মানবজমিন ও ভোলা নিউজ.কম অনলাইনের সম্পাদক এড্যা. মনিরুল ইসলাম, চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, আমাদের ভোলা.কম এর স¤পাদক ইয়াছিনুল ঈমন, আনন্দ টিভির ভোলা জেলা প্রতিনিধি ও জনতার বাণী.কম এর সম্পাদক এম. রহমান রুবেল, ভোলার নিউজ২৪ এর নির্বাহী স¤পাদক রাকিব উদ্দিন অমি, ভোলা প্রতিদিন পত্রিকার আইন বিষয়ক উপদেষ্টা এড্যা. আদিল মাহমুদ, ভোলা প্রতিদিনের প্রকাশক সাখাওয়াত শাকিল, ব্যবস্থাপনা সম্পাদক ইসমাইল হোসেন আরিফ, দৈনিক ভোলার বাণীর পত্রিকার স্টাফ রিপোর্টার জামিল হোসেন, ভোলা প্রতিদিনের বার্তা সম্পাদক মোঃ আরিয়ান আরিফ, স্টাফ রিপোর্টার  জি,এম ছানাউল্লাহ, হেলাল মাস্টার, রুমেন তালুকদার, মেহেদী হাসান প্রমুখ।

---

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা ফারিয়ার সাবেক সভাপতি মোঃ সায়েম চৌধুরী, ভোলা জেলা ছাত্রদলের সাংগঠনিক স¤পাদক জাহাঙ্গীর আলম শরিফ, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মুন্না, বিশিষ্ট সমাজ সেবক মোঃ সাইফুল ইসলাম, ভোলা প্রতিদিনের অফিস সহকারী মোঃ সবুজ ও মোঃ রানা প্রমুখ।
দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন ভোলা শহরের বি.এ. বি. এস. রোডের বাহার মিয়া মসজিদের ইমাম হাফেজ মোঃ সিরাজুল ইসলাম।এ সময় দেশে বৈশ্বিক মহামারী কারোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে রক্ষা পেতে মহান করুণাময় আল্লাহ’তালার কাছে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২০:২৫:১৭   ৩৪৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
ভোলায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে নিজাম হাসিনা ফাউন্ডেশনের খাবার পানি বিতরণ
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা



আর্কাইভ