ভোলায় বিশ্ব শিশু দিবস উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ

প্রচ্ছদ » জেলা » ভোলায় বিশ্ব শিশু দিবস উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ
সোমবার, ১২ অক্টোবর ২০২০



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলায় আলোচনা ও পুরস্কার বিতরনের মাধ্যমে শেষ হলো বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২০। ১১ অক্টোবর (রবিবার) সকালে ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সমাপনী আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক।

---

এ সময় জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আখতার হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার মাধব চন্দ্র দাস, উপজেলা শিল্পকলা একাডেমি সম্পাদক আবিদুল আলম, ভোলা’স স্পেশাল চিলড্রেন স্কুল পরিচালক জাকিরুল হক, বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ভোলার প্রধান শিক্ষক মো: কবির হোসেন, সাংবাদিক আদিল হোসেন তপু। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন জেলা শিশু একাডেমির আবৃত্তি প্রশিক্ষক মশিউর রহমান পিংকু।
সমাপনী আলোচনা সভায় প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক বলেন, সন্তানদের সাথে ভালো আচরন করতে হবে। মনে রাখতে হবে তারা যা দেখে তাই শেখে। তাই তাদের সামনে আপনি যা বলবেন যা করবেন তারা তাই শেখেবে। অন্যকে কটু করে কথা বললেও অথবা কারো সম্পর্কে তার সামনে খারাপ কথা বললে তারা তারা সেটাই শেখবে আর আপনি আপনার বাবা মায়ের সম্মান না করলে তারা তাই শেখবে। তাই সন্তানকে ভালো ভাবে মানুষ করতে হলে আমাদের আচার আচরনে পরিবর্তন আনতে হবে। আপনার সন্তানকে বইয়ের মধ্যে শুধু সীমাবদ্ধ না রেখে তাকে বিশ্ব দেখতে দিন এই অপরূপ পৃথিবীর সৌন্দর্য্যে উপভোগ করতে দিন।
আলোচনা সভা শেষে ৫ অক্টোবর থেকে চলা বিভিন্ন প্রতিযোতিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন তিনি সহ অন্যান্য অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৩:৩২:২৪   ৩৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
ভোলায় লাশ গোসলের আধুনিক স্থাপনা গড়ে তোলা হবে: জেলা প্রশাসক
ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান সভা
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০



আর্কাইভ