মনপুরায় যুবলীগ সভাপতির পরিবারের হাতে এমপি জ্যাকবের পক্ষে ১লক্ষ টাকা অনুদান

প্রচ্ছদ » মনপুরা » মনপুরায় যুবলীগ সভাপতির পরিবারের হাতে এমপি জ্যাকবের পক্ষে ১লক্ষ টাকা অনুদান
বৃহস্পতিবার, ২৮ এপ্রিল ২০২২



স্টাফ রিপোর্টার ॥
মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ জসিমউদ্দিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশের পাশাপাশি পরিবারের পাশে থাকার ঘোষনা দিয়েছেন যুব ও ক্রীড় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চরফ্যাশন মনপুরার উন্নয়নের রুপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। পবিত্র ঈদে মরহুমের পরিবারবর্গ ভালোভাবে ঈদ করতে পারে তার জন্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি তার ব্যাক্তিগত তহবিল থেকে ১ লক্ষ টাক অনুদান দিয়েছেন। এমপি’র এই অনুদানের টাকা মরহুমের পরিবারবর্গের হাতে তুলে দেন মনপুরা উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ।

---

বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে মৃত জসিমউদ্দিনের স্ত্রী ও ছেলোর হাতে এমপি জ্যাকবের পক্ষে ১ লক্ষ অনুদানের টাকা তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী এবং উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন। এছাড়াও উপজেলা আ’লীগ মরহুম জসিমউদ্দিন এর পরিবারে প্রতি সহানুভুতির হাত বাড়িয়ে দিয়েছেন। উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ উপজেলা আ’লীগ পক্ষ থেকে মৃত ওয়ার্ড যুবলীগ সভাপতি জসিমউদ্দিন এর পরিবারের হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন।
এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সহসভাপতি একেএম শাহজাহান, তৈয়বুর রহমান ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মজনু ফরাজী, মোঃ অলিউল্যাহ কাজল, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, হাজির হাট ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল কাশেম মাতাব্বরসহ উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ২৬শে মার্চ মনপুরায় উপজেলা আওয়ামী লীগের স্বাধীনতা দিবসের র‌্যালিতে মাথা ঘুরে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন।

বাংলাদেশ সময়: ১:১৪:১০   ৩৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

মনপুরা’র আরও খবর


মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
মনপুরায় প্রাণীসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন
মনপুরায় অসহায় ২৫ পরিবারকে ঈদ উপহার দিলেন এসপি
মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের জন্য এমপি জ্যাকবের তিন লক্ষ টাকা অনুদান
কালবৈশাখী ঝড়ে তছনছ লালমোহন-মনপুরা, বিধ্বস্ত ৫ শতাধিক ঘরবাড়ি, ২ জনের মৃত্যু
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
মনপুরায় এমপি জ্যাকবরে পক্ষে শাড়ি বিতরণ
মনপুরায় জেলেদের সাথে মৎস্য কর্মকর্তাদের সংঘর্ষ ॥ আহত ৮
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক



আর্কাইভ