দৌলতখানে গৃহবধূ আলো বেগমের মামলায় অতিষ্ঠ প্রবাসীর পরিবার

স্টাফ রিপোর্টার:

ভোলার দৌলতখান উপজেলার জয়নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মধ্য জয়নগর গ্রামের প্রবাসী মোঃ সবুজের স্ত্রী আলো বেগমের একের পর এক মামলায় হয়রানী অতিষ্ঠ প্রবাসী স্বামী ও তার বৃদ্ধ পিতা-মাতাসহ পরিবারের সদস্যরা।

---

প্রবাসী সবুজের পিতা মোঃ হানিফ ব্যাপরী অভিযোগ করে জানান, তার ছেলে মোঃ সবুজ র্দীঘ দিন ধরে প্রবাসে চাকুরি করে জীর্বিকা পরিচালনা করে আসছে। প্রায় ১৫/১৬ বছর আগে মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে শরিয়তপুর জেলার জেলার জাজিরা থানায় আলো বেগমের সাথে বিয়ে হয়। বিয়ের পর বেশ কয়েক বছর ভালো ভাবেই সব ঠিকমত চলছিল। কিন্তু সাম্প্রতিককালে পুত্রবধূ আলো বেগম পরোকীয় সম্পর্কে জড়িয়ে তার ছেলে মোঃ সবুজের লাখ লাখ টাকা আত্মস্বার্থ করেন। বিষয়টি টের পেয়ে তারা বাঁধা দিলে আলো বেগম তার প্রতি ক্ষিপ্ত হয়ে মারধোর করেন। এ বিষয়ে বেশ কয়েকবার শালিশ মিমাংশায় বসলেও কোন সমাধান মানতে রাজি হয়নি আলো বেগম। এরপর গত ক‌য়েক‌দিন আ‌গে আলো বেগম তাকে বিষপান করে হত্যার চেষ্টাও করেন। কিন্তু স্থানীয়দের সহযোগীতায় তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে আসেন।

তিনি আরো জানান, তার পুত্রবধূ আলো বেগমের পরোকীয়া বাঁধা দেওয়ার তা‌কেসহ তার ছোট দুই ছেলে মোঃ সজিব ও মিজানুর রহমান এবং পা‌শের বা‌ড়ির মোঃ ক‌বির, আল আ‌মিন, রিনা, কাওছারের বিরু‌দ্ধেও মামলা করেন। এ অবস্থায় তিনি অহসায় হয়ে মানবিক জীবন কাটাচ্ছেন।

আ‌লো বেগ‌মের প্রবাসী স্বামী মোঃ সবুজ জানান, তার স্ত্রী ও শ্বশুড় নোয়াব আলী ফ‌কির তা‌কে জি‌ম্মি ক‌রে ১২ ভ‌রি স্বর্ণঙ্কার ও ৩৫ লাখ টাকা আত্মস্বার্থ ক‌রে। এছাড়াও তার ১০ লাখ জ‌মি নি‌জে‌দের ক‌রে নেয়। এছাড়াও আমার সকল ব‌্যা‌ং‌কের টাকা পয়সা তা‌দের দি‌য়ে দেওয়ার জন‌্য পাস‌পোর্ট জি‌ম্মি ক‌রে হত‌্যার চেষ্টা ক‌রে। প‌রে তি‌নি ৭ লাখ টাকা দি‌য়ে পা‌লি‌য়ে ২০২১ সা‌লে আবারও বি‌দেশ চ‌লে যান। এঅবস্থায় তি‌নি তার ভয়ংঙ্কর স্ত্রী ও ডাকাত শ্বশুর থে‌কে মু‌ক্তি চান।

তবে অভিযোগ অস্বীকার করে গৃহবধূ আলো বেগম জানান, তিনি তিন সন্তানের জননী। কোন পরকীয়ার সাথে তিনি জড়িত নয়। তার বাবার বাড়ি অনেক দূরে হওয়ায় শ্বশুড় বাড়ি এলাকায় আমার কেউ নেই বলে শ্বশুড় বাড়ির লোকজন  মি‌থ্যে বল‌ছে।


এ বিভাগের আরো খবর...
মনপুরা উপকূল পরিদর্শনে বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিটিএ চেয়ারম্যান মনপুরা উপকূল পরিদর্শনে বিআইডব্লিউটিসি ও বিআইডব্লিটিএ চেয়ারম্যান
ভোলায় প্রেসক্লাবে কবি নজরুল জন্মজয়ন্তীতে সাহিত্য আড্ডা ভোলায় প্রেসক্লাবে কবি নজরুল জন্মজয়ন্তীতে সাহিত্য আড্ডা
ভোলা পুলিশ লাইন্সে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত ভোলা পুলিশ লাইন্সে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
ভোলায় দেশি জাতের মাছ চাষ শীর্ষক কারিগরি প্রশিক্ষণ ভোলায় দেশি জাতের মাছ চাষ শীর্ষক কারিগরি প্রশিক্ষণ
ভোলার শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা ইদ্রিস রহমান ভোলার শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা ইদ্রিস রহমান
বোরহানউদ্দিনে ৬০ পিছ ইয়াবাসহ আটক ২ বোরহানউদ্দিনে ৬০ পিছ ইয়াবাসহ আটক ২
ভোলায় চ্যানেল-২৪ এর ১০ বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে বক্তারা ॥ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকুক চ্যানেল-২৪ ভোলায় চ্যানেল-২৪ এর ১০ বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে বক্তারা ॥ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকুক চ্যানেল-২৪
নতুন জাতের ধান চাষ করে কৃষকরা লাভবান হচ্ছে নতুন জাতের ধান চাষ করে কৃষকরা লাভবান হচ্ছে
সমুদ্রে ধরা পড়েছে ওলিভ রিডলি কাছিম ও ইরাবতী ডলফিন সমুদ্রে ধরা পড়েছে ওলিভ রিডলি কাছিম ও ইরাবতী ডলফিন
সমুদ্রে মাছ ধরার ট্রলার ডুবি, ১২ঘন্টার জীবনযুদ্ধে বেঁচে ফিরলেন সবাই সমুদ্রে মাছ ধরার ট্রলার ডুবি, ১২ঘন্টার জীবনযুদ্ধে বেঁচে ফিরলেন সবাই

দৌলতখানে গৃহবধূ আলো বেগমের মামলায় অতিষ্ঠ প্রবাসীর পরিবার
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)