ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারনায় এগিয়ে মোঃ ইউনুছ

প্রচ্ছদ » জেলা » ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারনায় এগিয়ে মোঃ ইউনুছ
রবিবার, ১০ মার্চ ২০২৪



---

স্টাফ রিপোটার ॥

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী রমজানের মধ্যে ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হবে। এরপর থেকে নিজ নিজ এলাকায় সম্ভ্যাব্য প্রার্থীরা প্রচার প্রচারণায় ঝাপিয়ে পরেছেন। চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ইউনুছ পোস্টার, লিফলেট বিতরন ও ব্যানারে ঝুলিয়েছে নির্বাচনী এলাকা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচারনা চালাচ্ছেন প্রত্যেক ইউনিয়নের-ওয়ার্ড, পাড়া ও মহল্লায়। ভোটারেরা তাকে কাছে পেয়ে আনন্দ উৎসবে মেতে উঠেছেন।

জানান দিয়েছেন, ভোলা সদর উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই করবেন দুই প্রার্থী। তার হলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইসচেয়রম্যান বয়সে তরুন আলহাজ্ব মোঃ ইউনুছ ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান বয়সে প্রবীন আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন। দুজনই দির্ঘদিন সমাজ সেবা করে আসছেন।

সাধারণ ভোটাররা জানান, প্রচার-প্রচারণায় এখন পর্যন্ত এগিয়ে আছেন আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া। ইতিমধ্যে তার হয়ে প্রচারণায় নেমেছে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

প্রার্থী ইউনুছ বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত ছাড়াও উপজেলার উন্নয়নে নিজেকে উজার করেছি, যে কোন দূর্যোগে মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি, এটাই আমাদের পরিবারের ধর্ম। সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনতা আমাকে ডাক দিয়েছেন, তাদের ডাকে সারা দিয়ে আমি মাঠে প্রচারনা চালাচ্ছি, আমি আশাবাদী আমার উপজেলার মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি যেখানে যাই সেখানেই সাধারণ ভোটাররা ঈদ উৎসবের মত আনন্দ করছেন। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, কেউ গুজবে কান দেবেননা, কোন গুজব ছড়াবেননা। সকল ক্ষমতার উৎস্য জনগন, আমরা কোন গুজবকে বিশ্বাস করিনা।

ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, সদর উপজেলার উন্নয়নে যাকে সব সময় কাছে পাওয়া যায়, উন্মুক্তভাবে সমস্যার কথা বলা যায়, সৎ, যোগ্য ও মাদক সমস্যা দূর করতে এমন প্রার্থীকে বেছে নিবেন সাধারণ ভোটাররা।

বাংলাদেশ সময়: ১১:৫৮:০০   ১০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ