ভোলায় উৎসবমুখর পরিবেশে মনোনয়নন পত্র জমা দিলেন ২০প্রার্থী

প্রচ্ছদ » জেলা » ভোলায় উৎসবমুখর পরিবেশে মনোনয়নন পত্র জমা দিলেন ২০প্রার্থী
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩



---

স্টাফ রিপোর্টার॥

দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়পত্র দাখিলের শেষদিন ভোলায় উৎসবমুখ পরিবেশে মনোনয়পত্র দাখিল করছেন ২০প্রার্থী। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে স্ব-স্ব রির্টানিং অফিসার ও সহকারি রির্টানিং অফিসারের দপ্তরে মনোনয়পত্র জমা দিয়েছে। যারমধ্যে ভোলা সদর আসনে ৪জন, ভোলা-২ আসনে ৬জন, ভোলা-৩ আসনে ৫জন ও ভোলা-৪ আসনে ৫জন রয়েছে।

এদিকে ভোলা-১ আসন থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী মোহাম্মদ শাজাহান মিয়া, স্বতন্ত্র প্রার্থী মো : মিজানুর রহমান, ও স্বতন্ত্র প্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান।

ভোলা-২ আসন থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী আজম মুকুল, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী মিজানুর রহমান, বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম রিটু, জাতীয় পার্টি(মঞ্জু) মনোনীত প্রার্থী মোঃ গজনবী, বাংলাদেশ সম্মিলিত জাতীয় জোট (কংগ্রেস পার্টি) মনোনীত প্রার্থী মোহাম্মদ আসাদুজ্জামান, বাংলাদেশ তরিকত ফেডারেশন মনোনীত প্রার্থী শাহেন শাহ মোঃ শামছুদ্দিন মিয়া।

---

ভোলা-৩ আসন থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন, বাংলাদেশ জাতীয় পার্টি মনোনীত প্রার্থী কামাল উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী ফারজানা চৌধুরী, মো: জসিম উদ্দিন ও মোহাম্মদ আলমগীর হ্যালো।

ভোলা-৪ আসন থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী মোঃ আলাউদ্দিন, তৃণমূল বিএনপির মোহাম্মদ হানিফ, জাতীয় পার্টির মোহাম্মদ মিজানুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আবুল ফয়েজ মনোনয়ন জমা দিয়েছেন।

---

ভোলার জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার আরিফুজ্জামার এ তথ্য নিশ্চিত বলেন, সুষ্ঠ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এছাড়াও প্রার্থীরা যাতে আচারণ বিধি মেনে চলে সেদিকে বাড়তি নজরদারি থাকবে।

এরআগে জেলার চারটি সংসদীয় আসনে মোট ২৪ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। যাদের মধ্যে আ’লীগ থেকে ৮টি, স্বতন্ত্র ৫টি, জাতীয় পার্টি ৩টি, বাংলাদেশ কংগ্রেস ১টি, তৃর্ণমূল বিএনপি থেকে একটি ও ন্যাশনাল পিপলস পার্টি থেকে এক প্রার্থী। মনোনয়ন পত্র জমাদানের আগে প্রার্থীরা দোয়া ও মোনাজাত শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় প্রতিক্রিয়া ব্যক্ত করে বিজয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেন প্রার্থীরা।

বাংলাদেশ সময়: ২১:৫১:৪৪   ২৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


পশ্চিম চরউমেদ ইউনিয়ন ॥ ২১ বছর পর ইউপি নির্বাচন, উৎসবের আমেজ
নিজেই অসুস্থ বোরহানউদ্দিন হাসপাতাল, ধসের আতঙ্ক নিয়ে চলছে সেবা
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
ভোলায় তিন মাস ব্যাপী কেয়ার গিভার প্রশিক্ষণের উদ্বোধন
নিষেধাজ্ঞা শুরু, ৭৯ হাজার জেলে চাল পাচ্ছেন না
ভোলায় বাংলাদেশ ইতিহাস সম্মিলনী বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
শোভা ছড়াচ্ছে স্বর্ণালী আমের মুকুল
অগ্নিকান্ডে নিহত ভোলার ২ পরিবারের পরিবারে শোকের মাতম
চর কচুয়াখালীতে যাতায়াতে ভোগান্তি
শোভা ছড়াচ্ছে স্বর্ণালী আমের মুকুল

আর্কাইভ