ভোলা জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন ॥ লালমোহনে ককটেল নিক্ষেপে নিহতের ঘটনায় ছাত্রলীগের সম্পৃক্ততা নেই

প্রচ্ছদ » জেলা » ভোলা জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন ॥ লালমোহনে ককটেল নিক্ষেপে নিহতের ঘটনায় ছাত্রলীগের সম্পৃক্ততা নেই
শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩



---

স্টাফ রিপোর্টার॥

ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের জনতা বাজারে আজহার মাঝির বাড়িতে ককটেল বিস্ফোরণে একজন নিহত হওয়ার ঘটনায় ভোলা জেলা ছাত্রলীগ সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন, বিএনপি দলীয়রা ত্রাস সৃষ্টি করতে এই কাজ করছে। ওই এলাকায় হচ্ছে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিনের বাড়ি। তারা বারবার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সুনাম বিনিষ্ট করতে চক্রান্ত করছে। পুলিশসহ স্থানীয়দের ধারণা ওই বোমা বা ককটেল বাইরে থেকে নিক্ষেপ করা হয়েছে। বুধবার (২২ নভেম্বর) দুপুরে ভোলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে ভোলা জেলা ছাত্রলীগের রাইহান আহমেদ এসব কথা বলেন। তিনি বলেন, ককটেল বিস্ফোরনের ঘটনায় ছাত্রলীগের কোন সম্পৃক্ততা নেই।

এদিকে লালমোহনে বোমা বিস্ফোরনে একজন নিহত হওয়ার ঘটনায় লালমোহন থানায় বিষ্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এতে নিহতের জেলে বেলাল হোসেন বাদী হয়ে অজ্ঞতনামা ব্যক্তিদের নামে এ মামলা দায়ের করেন।

সাংবাদিক সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি আরো বলেন, বোমা বিস্ফোরনের ঘটনায় বিএনপিসহ একটি মহল ওই ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জয়ের সম্পৃক্ততার অভিযোগ করে। কিন্তু জেলা ছাত্রলীগ অতিদ্রুত স্থানীয় পর্যায়ে তদন্ত করে শেষে শরিফুল ইসলাম জয়ের এই ঘটনার সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কোনো ধরনের সম্পৃক্ততার প্রমান পাইনি। তিনি জড়িত নয়। শরিফুল ইসলাম জয় গত ১৯ নভেম্বর তারিখে বিকাল সাড়ে ৫টায় লালমোহনের নাজিরপুর ঘাট হইতে গ্লোরি অব শ্রীনগর লঞ্চযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করে এবং পরের দিন ২০ নভেম্বর-২৩ইং তারিখে ভোরে ঢাকা পৌঁছায়। এ ঘটনার সাথে শরিফুল ইসলাম জয়ের কোনো সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়নি। গত সোমবার ঘটে যাওয়া বোমা বিস্ফোরণের ঘটনা খুবই দুঃখজনক।

সাংবাদিক সম্মেলনে আরো উল্লেখ করায়, পুলিশ সহ স্থানীয়দের ধারণা ওই বোমা বা ককটেল বাইরে থেকে নিক্ষেপ করা হয়েছে। বিষয়টি তদন্তে প্রকাশ পাবে বলে আমরা বিশ্বাস করি। আমাদের বিশ্বাস প্রশাসন অতি দ্রুত এই ঘটনার সাথে জড়িত প্রকৃত দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনবেন। সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিব মাহামুদ হিমেল, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, সাধারণ সম্পাদক সালমান গোলদার, সহ-সভাপতি আমিনুল ইসলাম ইভান, যুগ্ম সাধারণ সম্পাদক সিয়াম তালুকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬:৪১:২১   ১৪৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ