ভোলায় দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলায় দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় পাঠকপ্রিয় দৈনিক যুগান্তর পত্রিকার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভোলা প্রেস ক্লাব হল রুমে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। একই সঙ্গে সাংবাদিকদের মাঝে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে দৈনিক বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তামিম আল ইয়ামিন।

---

যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আলী সূজা, প্রবীণ সাংবাদিক এমএ তাহের, দৈনিক আজকের ভোলার সম্পাদক মু. শওকাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাংবাদিক কামাল উদ্দিন সুলতান, যুগান্তর ও আরটিভি ভোলা জেলা প্রতিনিধি অমিতাভ অপু, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, কবি নিহার মোশারেফ, জনকণ্ঠ প্রতিনিধি হাসিব রহমান, একাত্তর প্রতিনিধি কামরুল ইসলাম, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, বিটিভি প্রতিনিধি তৈয়বুর রহমান, মাইটিভি প্রতিনিধি আরিফ উদ্দিন লিটন, বাসস এর স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, ডিভিসি প্রতিনিধি অচিন্ত মজুমদার প্রমুখ।
এ সময় বক্তারা দৈনিক যুগান্তরের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে বলেন, সত্যের সন্ধানে নির্ভীক- এ শ্লোগান নিয়ে পত্রিকাটি যাত্রা শুরু করে। আর আজ ২৪ বছরে এসে পত্রিকাটি সেই শ্লোগানের বাস্তবতা ধরে রেখেছে। এক কথায় পাঠক যেটি চায় যুগান্তর সেটি দিতে পেরেছে বলে আমরা বিশ্বাস করি। আশা করি সামনের দিকে সেটি বজায় থাকবে।
অনুষ্ঠান শেষে ভোলা প্রেস ক্লাবের ৬ জন সাংবাদিকের মাঝে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চার লাখ টাকার ৬টি চেক বিতরণ করা হয়।
পরে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা ও যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫:৩০:৫০   ২৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান সভা
ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
ভোলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
ভোলায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে নিজাম হাসিনা ফাউন্ডেশনের খাবার পানি বিতরণ
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ



আর্কাইভ