ভোলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল দিবস উদযাপন

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল দিবস উদযাপন
মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২



---

স্টাফ রিপোর্টার ॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর ৫৮তম শুভ জন্মদিন উপলক্ষে উত্তর ভোলার নারী জাগরণের অন্যতম বিদ্যাপিঠ হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ‘শেখ রাসেল ক¤িপউটার ল্যাব’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল কনফারেন্সের মাধ্যমে শেখ রাসেল ক¤িপউটার ল্যাব উদ্বোধন করেন। শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষে হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ টিপু সুলতান স্যারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা অনুষ্ঠান। র‌্যালিটি স্কুল ক্যা¤পাস, ইলিশা সড়ক প্রদক্ষিন করে।
এসময় উপস্থিত ছিলেন, কবি মোজাম্মেল হক মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবুল কাশেম, হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ ফিরোজ কবির, সহকারী শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, মোঃ বিল্লাল হোসেন, নাছিমা শিরিন তুলি, মোঃ খলিলুর রহমান, মোঃ শফিউর রহমান, হুমায়ুন কবির প্রমুখ।
এদিকে, ভোলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের শহীদ সালাম মাধ্যমিক বিদ্যালয় ও ৭০নং উত্তর দিঘলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নানা কর্মসূচীর মধ্যদিয়ে দিবসটি উদযাপন করা হয়েছে। এসব কর্মসূচীর মধ্যে ছিলো কেক কাটা, আলোচনাসভা ও দোয়া মোনাজাতের আয়োজন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি তাজুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক লুৎফুল আলম, সহ-সভাপতি নজরুল ইসলাম, অভিভাবক সদস্য আঃ জলিল, সহকারি শিক্ষক রফিকুল ইসলামসহ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
দিবসটি উপলক্ষ্যে শহীদ সালাম মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব কক্ষে অনুষ্ঠিত হয় দোয়া-মোনাজাত ও আলোচনা সভা। এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরক কুমার সরকার সভাপতিত্ব করেন। এছাড়াও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, সহকারি শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্ররতিষ্ঠান দিবসটি উদযাপন করে।

বাংলাদেশ সময়: ২৩:২১:৫৬   ২৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন
বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন



আর্কাইভ