জাতীয় যুব সংহতি ভোলা জেলার কমিটি ঘোষনা

প্রচ্ছদ » জেলা » জাতীয় যুব সংহতি ভোলা জেলার কমিটি ঘোষনা
শনিবার, ১ অক্টোবর ২০২২



এম শাহরিয়ার জিলন ॥
জাতীয় যুব সংহতি (বিজেপি) ভোলা জেলা শাখার কমিটি গঠন উপলক্ষ্যে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভোলা জেলা বিজেপি কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় যুব সংহতি (বিজেপি) ভোলা জেলা শাখার সভাপতি মোঃ নুরে আলম ছিদ্দিক (টিটু)র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভোলা জেলা বিজেপির যুগ সাধারণ সম্পাদক বাদল রাজা, সদর উপজেলা বিজেপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলাউদ্দিন মাস্টার, জাতীয় যুব সংহতির সদর উপজেলা সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মোঃ হোসেন, জাতীয় যুব সংহতির পৌর শাখার সভাপতি মোঃ মাকসুদুর রহমান প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাতীয় ছাত্রসমাজের ভোলা জেলার সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল সর্দার। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জাতীয় যুব সংহতির পৌর শাখার সাধারণ সম্পাদক মাইদুর রহমান শুভ। এসময় জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

---

আলোচনা শেষে সকলের সম্মতিক্রমে জাতীয় যুব সংহতি (বিজেপি) ভোলা জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। মোঃ নুরে আলম ছিদ্দিক (টিটু)কে সভাপতি, মোঃ মাইনুল ইসলামকে সাধারণ সম্পাদক ও মোঃ শেখ ইয়াসিন আরাফাত বাবুকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট জাতীয় যুব সংহতি (বিজেপি) ভোলা জেলা কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, মোঃ আফসার রশিদ বাবুল, মোঃ সালাউদ্দিন, মোঃ আবু তাহের, মোঃ মাকসুদুর রহমান, মোঃ বাবুল, মোঃ সোহাগ, মোঃ পারভেজ মাতাব্বর সহ-সভাপতি, মোঃ কামাল সর্দার, ডাঃ মোঃ মালেক যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ নিপ্টন, শ্রী সুধাংশ বাবু, মোঃ শাওন সহকারী সাধারণ সম্পাদক, মোঃ লাবু, মোঃ তুহিন, মোঃ সিরাজুল ইসলাম মামুন, মোঃ জাকির হোসেন, মোঃ দুলাল, মোঃ মামুন মুন্সী, মোঃ জাফর উল্লাহ, মোঃ ফারুক, মোঃ সোহাগ, মোঃ আব্দুল হান্নান যুগ্ম সাংগঠনিক সম্পাদক, মোঃ হাসেম অর্থ-বিষয়ক সম্পাদক, মোঃ রাজিব চৌধুরী প্রচার সম্পাদক, মোঃ হাসান সহ-প্রচার সম্পাদক, মোঃ মাকসুদ আলম দপ্তর সম্পাদক, মোঃ লিটন যুগ্ম দপ্তর সম্পাদক, মোঃ শামসউদ্দিন কৃষি বিষয়ক সম্পাদক, মোঃ কবির হোসেন শ্রম বিষয়ক সম্পাদক, মোঃ মনির হোসেন তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মোঃ ছগির মাতাব্বর যুগ্ম তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মোঃ লোকমান হোসেন সাহিত্য ও সাংস্কৃতিক ক্রীড়া বিষয়ক সম্পাদক, মোঃ আনোয়ার হোসেন যুগ্ম সাহিত্য ও সাংস্কৃতিক ক্রীড়া বিষয়ক সম্পাদক, মোঃ মহিবুল্লাহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, মোঃ নুরুল মমিন সিদ্দিকী দুলাল মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, মোঃ হেলাল উদ্দিন যুগ্ম মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, মোঃ কামরুল ইসলাম এনজিও বিষয়ক সম্পাদক, মোঃ সাহাবুদ্দিন ধর্ম বিষয়ক সম্পাদক, হাসনাহেনা মহিলা বিষয়ক সম্পাদক, সোনিয়া আক্তার যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক, মোঃ কবির হোসেন সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, মোঃ মুনছুর আলম স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক, মোঃ লেলিন যুগ্ম স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক, মোঃ জাকির হোসেন সমবায় বিষয়ক সম্পাদক, মোঃ নুর মোহাম্মদ শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক, মোঃ মুন্সি আনোয়ার যুগ্ম শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক। জাতীয় যুব সংহতি (বিজেপি) ভোলা জেলা শাখার প্যাডে সভাপতি মোঃ নুরে আলম ছিদ্দিক (টিটু) স্বাক্ষরিত ১০১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষনা করা হয়।
এ সময় বক্তারা বলেন, ভোলার উন্নয়নের রুপকার, সাবেক মন্ত্রী ও ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র মরহুম নাজিউর রহমান মঞ্জুর হাতে গড়া বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থের নেতৃত্বে আজ তৃণমূল পর্যায়ে অনেক শক্তিশালী। যুব সংহতি বিজেপির প্রাণ। আগামী নির্বাচন ও আন্দোলন সংগ্রামে এ সংগঠনটি বিশেষ ভূমিকা পালন করবে। বক্তারা, সকল বিভেদ ও সমালোচনার উর্ধ্বে এসে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
কমিটি ঘোষণার পর উপস্থিত শত শত নেতাকর্মীর শ্লোগান আর করতালীর মাধ্যমে জাতীয় যুব সংহতি (বিজেপি) ভোলা জেলা শাখার নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় নেতাকর্মীরা ফুলের মালা দিয়ে জাতীয় যুব সংহতি (বিজেপি) ভোলা জেলার সভাপতি মোঃ নুরে আলম ছিদ্দিক (টিটু), সাধারণ সম্পাদক মোঃ মাইনুল ইসলামকে ও সাংগঠনিক সম্পাদক মোঃ শেখ ইয়াসিন আরাফাত বাবুকে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২:৫৪:১৭   ৪০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন



আর্কাইভ