মেডিকেল টেকনোলজিস্ট হত্যার প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ

প্রচ্ছদ » জেলা » মেডিকেল টেকনোলজিস্ট হত্যার প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ
বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১



ইয়াছিনুল ঈমন ॥
হবিগঞ্জ আড়াইশো শয্যা সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মোঃ সাইফুল ইসলামের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ ভোলা জেলা শাখা। ২৯ ডিসেম্বর সকাল ১১টায় ভোলা ২৫০ শয্যা সদর হাসপাতালের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

---

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বক্তারা বলেন, গত ২৮শে ডিসেম্বর স্যাম্পল কালেকশনের সময় বিলম্বিত হওয়ায় হবিগঞ্জ সদর হাসপাতালে মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মোঃ সাইফুল ইসলামকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের পক্ষ থেকে সারাদেশে মানববন্ধন ও অবস্থান ধর্মঘটের কর্মসূচি পালন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ ভোলা জেলা শাখার উদ্যোগে আজকের এ মানববন্ধন ও অবস্থান ধর্মঘট পালন করা। আমরা সাইফুল ইসলামের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাসি দাবি করছি। আগামী ৩০ ডিসেম্বরের মধ্যে যদি দৃশ্যমান কোনো পদক্ষেপ গ্রহণ করা না হয় তাহলে সারা বাংলাদেশের ন্যায় কর্মবিরতি পালন করবে বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ ভোলা জেলা শাখা।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ ইসরাফিল শাহিন, বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি মিজানুর রহমান, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকসহ ভোলায় র্কমরত বিভিন্ন মেডিকেল টেকনোলজিস্টবৃন্দ।

বাংলাদেশ সময়: ১:৫১:৫৯   ২৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় তীব্র তাপদাহের পর একপশলা প্রশান্তির বৃষ্টি
ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা



আর্কাইভ