ভোলায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

প্রচ্ছদ » জেলা » ভোলায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১



আজকের বোলা রিপোর্ট ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এতে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

---

এ সময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এডভোকেট জুলফিকার আহমেদে, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো: শামছুদ্দিন, ভোলা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা যুব লীগের দপ্তর সম্পাদক রুবায়েত হোসেন সুশান, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক আবিদুল আলম, কৃষকলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন হাওলাদার প্রমুখ। আলোচনা সভায় ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম অনুষ্ঠান সঞ্চলনা করেন।
আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া কামনা করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না নিলে আমরা আজ একটা মানচিত্র পেতাম না, একটা পতাকা পেতাম না, জাতীয় সংগীত পেতাম না। আর শেখ হাসিনা জন্ম না নিলে আমরা গণতন্ত্র পেতাম না, সামাজিক ন্যায়বিচার পেতাম না, অর্থনৈতিক মুক্তি পেতাম না,ভোট ও ভাতের অধিকার পেতাম না এবং একটা মর্যাদাশীল  দেশ পেতাম না।
আজ শেখ হাসিনা ক্ষমতায় আছেই বলে আমরা একটি উন্নত রাষ্ট্র পেয়েছি। নানা ঘাত-প্রতিঘাত, শোক-দু:খ,ব্যাথা-বেদনার সাথে জীবন-মৃত্যুকে আলিঙ্গন করে অকুতভয় জাতিকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে বিশ্বের বুকে এক মর্যাদাশীল  রাষ্ট্রর পাশাপাশি বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করছে বলে জানান।

বাংলাদেশ সময়: ০:২৫:১৮   ৩৫১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সুষ্ঠু নির্বাচনের দাবিতে চেয়ারম্যান প্রার্থী ইউনুছের সংবাদ সম্মেলন
ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি নিয়ে আলোচনা সভা
আশরাফ হোসেন লাভু ছিলো আ’লীগের নিবেদিত প্রাণ: তোফায়েল আহমেদ
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুস-পলাশ এর মতবিনিময় সভা
ভোলায় তীব্র তাপদাহের পর একপশলা প্রশান্তির বৃষ্টি
ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা



আর্কাইভ