পৌর নির্বাচন: হ্যাট্রিক করলেন মোহাঃ মনিরুজ্জামান মনির ॥ পৌর মেয়রকে শুভেচ্ছা ও অভিনন্দন

প্রচ্ছদ » জেলা » পৌর নির্বাচন: হ্যাট্রিক করলেন মোহাঃ মনিরুজ্জামান মনির ॥ পৌর মেয়রকে শুভেচ্ছা ও অভিনন্দন
সোমবার, ১ মার্চ ২০২১



আদিল হোসেন তপু ॥
ভোলার পৌরসভার ৩য় বারের মতো বিপুল ভোটে বিজয়ী হয়ে হ্যাট্রিক করলেন আলহাজ্ব মোহাঃ মনিরুজ্জামান মনির। রবিবার (২৮ ফেব্রুয়ারী) প্রথমবার ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত নির্বাচনে তিনি নৌকা প্রতীকে ১৬ হাজার ৯৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।

 

---

বিপুল ভোটে বিজয়ী মেয়র মোহাঃ মনিরুজ্জামান মনির বলেন, ভোলা পৌরবাসী আমাকে ভালোবেসে বিপুল ভোটে ৩য় বারের মতো মেয়র নির্বাচিত করেছেন। পৌরবাসী আমাকে যে ভালোবাস উপহার দিয়েছে তার জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ এবং সকলের প্রতি আমার শুভেচ্ছা ও ভালোবাসা রইলো। তারা যে আশা নিয়ে আমাকে বার বার পৌর মেয়র নির্বাচিত করেছেন আমি তা পালন করার চেষ্টা করবো। গত দুই মেয়াদে আমি পৌরসভার ব্যাপক উন্নয়ন করেছি। ভোলা পৌরসভাকে আমি সারাদেশের মধ্যে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করার চেষ্টা করছি। পৌরবাসী যেভাবে পাশে থেকে আমাকে বার বার তাদের প্রতিনিধি নির্বাচিত করেছে আগামী দিনগুলোতে তাদেরকে এভাবে পাশে দেখতে চাই। পৌরসভাকে একটি সুন্দর বাসযোগ্য নগরী বিনির্মানে সকলের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করছি।
এদিকে, আলহাজ্ব মোহাঃ মনিরুজ্জামান মনির ৩য় বারের মতো ভোলা পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন বলেন, ভোলা পৌরসভার সামগ্রীক উন্নয়নে তার ভূমিকা অব্যাহত থাকবে। একটি আধুনিক পৌরসভা হিসেবে পৌরবাসীদের সকল নাগরিক সুবিধা নিশ্চিত করাসহ শিক্ষা, সাংস্কৃতিক, ধর্ম ও মানবিকতার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবেন বলে আমার বিশ্বাস। একটি সুষ্ঠ, নিরেপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ধন্যবাদ জানান। এছাড়াও বিজেপি ভোলা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল্লাহ মামুন খসরু, দৈনিক দক্ষিণপ্রাপ্ত পত্রিকার সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট টিভি জেলা প্রতিনিধি এডভোকেট নজরুল হক অনু নবনির্বাচিত পৌর মেয়র মনিরুজ্জামান মনিরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। শুভেচ্ছা বার্তায় এডভোকেট অনু বলেন, পৌর মেয়র মোহাঃ মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে ভোলা শিল্প-সংস্কৃতি সমৃদ্ধ হবে। ভোলার পর্যটন শিল্পের বিকাশে সরকারি স্কুলের মাঠ, ইলিশ পোয়ারা, বক পোয়ারাসহ নান্দনিক রুপে ভোলা শহর সেজে উঠবে। বিশেষ করে ভোলায় একটি আকর্ষনীয় টাওয়ার নির্মানের প্রত্যাশা করেন তিনি।

বাংলাদেশ সময়: ০:০৫:৩১   ৩৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন



আর্কাইভ