ভোলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টে বালকে চরফ্যাশন ও বালিকা ভোলা উপজেলা চ্যাম্পিয়ান

প্রচ্ছদ » খেলা » ভোলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টে বালকে চরফ্যাশন ও বালিকা ভোলা উপজেলা চ্যাম্পিয়ান
শুক্রবার, ৩ জুন ২০২২



আদিল হোসেন তপু ॥
ভোলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা (অনূর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৩ জুন) বিকেলে ভোলার গজনবী স্টেডিয়ামে ফাইনাল খেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ভোলা পৌরসভাকে ৪-২ গোলে ট্রাইব্রেকারে হারিয়ে চরফ্যাশন উপজেলা এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) লালমোহন উপজেলাকে ট্রাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে ভোলা উপজেলা চ্যাম্পিয়ন হয়।

---

দুটি ম্যাচের পুরো অংশেই ছিলো টানটান উত্তেজনারা মধ্য দিয়ে গোল শূন্য শেষ হয় খেলা। নির্ধারিত সময় কোন দলই গোল না হওয়ায় দুটি ম্যাচই ট্রাইব্রেকারে গড়ায়।
খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সচিব মেজবাহ উদ্দিন। এসময় তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি তরুন প্রজন্মকে খেলাধুলায় উৎসাহিত করে মাদক মুক্ত সমাজ গড়ার দৃঢ় প্রত্যায় নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ও বঙ্গমতার নামে এই টুর্ণামেন্টের আয়োজন করেছেন। এর মাধ্যমে আগামী দিনে তৃর্ণমূল থেকে ফুটবলার উঠে আসবে। এই প্রতিযোগিতায় অংশ নেয়া খেলোয়াড়দের বাছাই করে ছেলে মেয়েদের দেশের বাইরে উন্নত প্রশিক্ষণের জন্য পাঠানো হবে। ভোলাজেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক মো: আলমগীর খান আলো, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তামিম আল ইয়ামীন, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: ফয়ছাল, সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:৫৫:৫৭   ৫৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ



আর্কাইভ