পূর্ব ইলিশায় মেম্বার প্রার্থী খাইরুল মিয়ার উঠান বৈঠক ॥ জলদস্যুদের প্রতিহত করার আহ্বান

প্রচ্ছদ » ভোলা সদর » পূর্ব ইলিশায় মেম্বার প্রার্থী খাইরুল মিয়ার উঠান বৈঠক ॥ জলদস্যুদের প্রতিহত করার আহ্বান
সোমবার, ৩ জানুয়ারী ২০২২



পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের প্রচারণার শেষ দিনে পূর্ব ইলিশার ৩নং ওয়ার্ডের নাদের মিয়ার হাটের সৈয়দ আহম্মেদের বাড়ীতে মেম্বার প্রার্থী খাইরুল আলম মিয়ার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় অনুষ্ঠিত ওই বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেম্বার প্রার্থী খাইরুল আলম মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইলিশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মিজানুর রহমান ও ইলিশা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজিব তালুকদার।

উঠান বৈঠকে ৩নং ওয়ার্ডের আবাল-বৃদ্ধ বণিতাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বৈঠকে বক্তারা বলেন, খাইরুল মিয়ার পূর্ব পুরুষরা দীর্ঘ ৬০ থেকে ৭০ বছর যাবৎ বৃহত্তর ইলিশার জনপ্রতিনিধিত্ব করে আসছেন। তাদের নেতৃত্বে এলাকার উন্নয়ন হয়েছে। এছাড়া মানুষ সুখে শান্তিতে বাস করতে পেরেছে। ভবিষ্যতেও এলাকার মানুষের সুখ-শান্তি এবং উন্নয়নের জন্য তাকে নির্বাচিত করা উচিত বলে মনে করেন। এসময় তারা খাইরুল মিয়ার প্রতীক তালা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের আহ্বান জানান। একই সঙ্গে ভোটের দিন যাতে কোন জলদস্যুরা এলাকায় এসে কোন প্রকার সন্ত্রাসী কর্মকা- না করতে পারে সে জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এছাড়া যারা ইলিশার ৩নং ওয়ার্ডে থেকে জলদস্যুদের পৃষ্ঠপোষকতা করে আসছেন তাদেরকে বর্জন এবং প্রতিহত করারও আহ্বান জানান।
উঠান বৈঠকের প্রধান অতিথি খাইরুল আলম মিয়া তার বক্তৃতায় বলেন, প্রশাসনের সঙ্গে আমাদের একাধিকবার কথা হয়েছে। তারা বারবারই আমাদেরকে আশ্বস্ত করেছেন, যেকোন মূল্যে তারা আমাদেরকে সুষ্ঠু ভোট উপহার দিবেন। সুতরাং আপনারা নিশ্চিন্তে নির্বিঘেœ সকল ভয়ভীতি উপেক্ষা করে ৫ জানুয়ারী ভোট কেন্দ্রে এসে আপনাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করবেন।

বাংলাদেশ সময়: ০:০৬:৫১   ৩০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ পালিত
ভোলায় দিনমজুরদের শীতল পানি ও স্যালাইন বিতরণ করল ইসলামী ছাত্র আন্দোলন
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ভোলায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ



আর্কাইভ