সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে ভোলায় মানববন্ধন

প্রচ্ছদ » ভোলা সদর » সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে ভোলায় মানববন্ধন
রবিবার, ২৩ মে ২০২১



স্টাফ রিপোর্টার ॥
দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ আলটিমেটাম দিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন। শনিবার (২২ই মে) সকাল ১১টায় ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে দৈনিক প্রথম আলো’র অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।

---

স্বদেশবানীর সম্পাদক, জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাগর চৌধুরী, জাতীয় সাংবাদিক ফোরাম ভোলা জেলার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আঃ সাত্তার, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব সম্পাদক এম সরোয়ার, ভোলা টাইমর্স পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব সহ-সভাপতি এম গিয়াস উদ্দিন, সহ-সভাপতি সহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক জাকির হোসেন পারভেজ, সাংগঠনিক মিজানুর রহমান সোহেল, বোরহানউদ্দিন অনলাইন প্রেসক্লাব সভাপতি এইচ এম এরশাদ, লালমোহন অনলাইন প্রেসক্লাব সভাপতি সালমা জাহান ভুলু, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, দক্ষিন আইচা অনলাইন প্রেসক্লাব সভাপতি এ্যাড. ফরিদুল উদ্দিন, সম্পাদক এস হাসান লিটন। এসময় বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পরে মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে শহরের প্রদান সড়কপথে প্রদক্ষিন করে আবার সমাবেশস্থলে এসে বিক্ষোভ প্রতিবাদ কর্মসূচী সমাপ্তি ঘোষণা করা হয়।
এসময় বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে অতিদ্রুত নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহার না করলে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব দুর্বার আন্দোলন গড়ে তুলবে বলে হুঁশিয়ারি ও আলটিমেটাম দেন।

বাংলাদেশ সময়: ০:০৩:৪৭   ৪৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ পালিত
ভোলায় দিনমজুরদের শীতল পানি ও স্যালাইন বিতরণ করল ইসলামী ছাত্র আন্দোলন
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ভোলায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ



আর্কাইভ