ভোলায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত
শুক্রবার, ২ এপ্রিল ২০২১



---

মোঃ বশির আহাম্মেদ ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী ও স্বাধীনতা সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে ভোলা জেলা প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থার উদ্যোগে ১ এপ্রিল ২০২১ সকাল ১০টায় বাংলাবাজারস্থ অফিস হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সুবেদার (অবঃ) মোঃ আব্দুল খালেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সাংবাদিক আলহাজ্ব আব্দুল হাদি মাসুদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল ওহাব খান। সভায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলোয়াত করেন বীর মুক্তিযোদ্ধা আলহ্জ্বা বজলুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অবঃ) সহিদুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অবঃ) মোফাজ্জেল হোসেন, বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান, সিরাজুল ইসলাম, মোঃ শাহে আলম, মাকদুসুর রহমান, মোঃ সালাউদ্দিন, হেমায়েত উদ্দিন প্রমুখ। সভা পরিচালনা করেন সার্জেন্ট (অবঃ) তাজুল ইসলাম কাজল।
বক্তাগণ বলেন বঙ্গবন্ধু ১৯৭১ এর ৭ ই মার্চে যে উদ্দেশ্যে ও আশা, আকাংখা নিয়ে বাংলার নির্যাতিত, অবহেলিত মানুষের প্রতি স্বাধীনতার ডাক দিয়েছিলেন এবং ঐ ডাকে সাড়া দিয়েই বাংলার মু্িক্ত পাগল দামাল ছেলেরা পাক হানাদারের বিরুদ্ধে স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে লক্ষ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয় স্বাধীনতা। শোষন আর দুর্নীতি মুক্ত সমাজ ব্যবস্থা কয়েম করে ক্ষুদা, দারিদ্র মুক্ত,সুখী সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য প্রতিটি সচেতন নাগরিকের দায়িত্ব এক্যবদ্ধ ভাবে দেশ গড়ার ভূমিকা রাখা। আসুন আমরা সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা আমার সোনার বাংলা গড়ে তুলি।

বাংলাদেশ সময়: ২৩:৩১:৩০   ৩১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ পালিত
ভোলায় দিনমজুরদের শীতল পানি ও স্যালাইন বিতরণ করল ইসলামী ছাত্র আন্দোলন
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ভোলায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ



আর্কাইভ