পরানগঞ্জ পল্লীবিদ্যুৎ অফিস স্থানান্তরের মূলহোতা জিএম ইছাহাক আলীকে যশোরে বদলী

প্রচ্ছদ » জেলা » পরানগঞ্জ পল্লীবিদ্যুৎ অফিস স্থানান্তরের মূলহোতা জিএম ইছাহাক আলীকে যশোরে বদলী
সোমবার, ২৩ অক্টোবর ২০২৩



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলার পরানগঞ্জ বাজার থেকে পল্লীবিদ্যুৎ জোনাল অফিস স্থানান্তর ষড়যন্ত্রের মূলহোতা পল্লীবিদ্যুৎ সমিতির ভোলার জিএম মোঃ ইছাহাক আলীকে যশোর জেলায় বদলি করা হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড স্মারক নং-২৭.১২.০০০০.১১০.৫৫.০১১.২৩.২২০৬. তারিখ-২২/১০/২০২৩ইং স্মারকে এই বদলী আদেশ দেন। তার এই বদলির খবর শুনে উত্তর ভোলার পল্লীবিদ্যুৎ গ্রাহকদের মধ্যে আনন্দ বিরাজ করছে। তারা এই দুর্নীতিবাজ জিএমকে বদলীয় করায় উর্ধ্বতন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

জানা গেছে, উত্তর ভোলার ৬টি ইউনিয়নের মধ্যখানে পরানগঞ্জ বাজার থেকে পল্লীবিদ্যুৎ সমিতির জোনাল অফিসটি ষড়যন্ত্র করে অন্যত্র স্থানান্তরের চেষ্টা করেন পল্লীবিদ্যুৎ সমিতির ভোলার জিএম মোঃ ইছাহাক আলী ও ডিজিএম আশিকুল ইসলাম। তারা দুজন বাপ্তা বোর্ডের ঘর পুলিশের দোকান এলাকা (ওজোপাডিকো) এরিয়ায় একটি ভবনের মালিকের সাথে গোপন আঁতাত করে পরানগঞ্জ বাজার থেকে পল্লীবিদ্যুৎ সমিতির অফিসটি সেখানে স্থানান্তরের চেষ্টা করেন। পরানগঞ্জ বাজারে পল্লীবিদ্যুৎ অফিস রাখার দাবীতে স্থানীয় পল্লীবিদ্যুৎ গ্রাহকরা বিক্ষোভ মিছিল, মানববন্ধন, স্মারকলিপি পেশ করেন। এবং জনস্বার্থে আদালতে মামলা করেন। বিজ্ঞ আদালত অফিস সরিয়ে নেওয়ার উপর স্থিতি অবস্থা জারি করেন। আদালতের স্থিতি আদেশ ও জনগনের আন্দোলনকে তোয়াক্কা না করে দুর্নীতিবাজ কর্মকর্তা জিএম মোঃ ইছাহক আলী ও ডিজিএম আশিকুল ইসলাম ভোটের ঘর এলাকায় অফিস নেওয়ার পায়তারা চালিয়ে যায়।

পরে স্থানীয় পল্লীবিদ্যুতের গ্রাহকরা বিষয়টি ভোলার অভিভাবক সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদকে জানালে তিনি জনস্বার্থের কথা বিবেচনা করে পল্লীবিদ্যুৎ সমিতির ভোলার জিএম মোঃ ইছাহাক আলী ফোন দিয়ে পরানগঞ্জ বাজারে পল্লীবিদ্যুৎ অফিস রাখার জন্য বলেন। কিন্তু জিএম ইসহাক আলী এবং ডি জি এম আশিকুল ইসলাম নেতার কথা অমান্য করে পরানগঞ্জ থেকে পল্লী বিদ্যুতের আঞ্চলিক অফিসটি সরিয়ে নেয়ার চেষ্টা অব্যাহত রাখেন।

বাংলাদেশ সময়: ১৫:১৯:২৮   ৩৫০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ