ভোলায় ‘বিবার’ উদ্যাগে ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রচ্ছদ » জেলা » ভোলায় ‘বিবার’ উদ্যাগে ফ্রি ডেন্টাল মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩



 

আজকের ভোলা রিপোর্ট ॥

ভোলায় অসহায় দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করার লক্ষ্যে ফ্রি ডেন্টাল ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) সকালে ‘দি বেষ্ট ইনিশিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন’ (বিবা) আয়োজনে এই ফ্রি ডেন্টাল ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মেডিকেল ক্যাম্পে অসহায় দুই শতাধিক নারী পুরুষের স্বাস্থ্য পরীক্ষার পাশাপাশি বিনামূল্যে ফ্রি ডেন্টাল চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

শহরের যুগীরঘোল এলাকায় এ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা পুলিশ সুপার মাহিদুজ্জামান, জেলা সিভিল সার্জেন ডা: একে এম শফিকুজ্জামান।

------

এছাড়াও উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, ভোলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অভিতাভ রায় অপু, দৈনিক ভোলার বানীর সম্পাদক মাকসুদুর রহমান, ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা: একিউ.এম হাসান তারিক, ডা: গোলাম রাব্বানি চৌধুরী স্বাক্ষর, ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন ফকিরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপত্বিত করেন, ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম। অনুষ্ঠানের সঞ্চালনা করেন তালহা তালুকদার বাধঁন।

---

‘দি বেষ্ট ইনিশিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন’ (বিবা) নির্বাহী পরিচালক মনিরুল ইসলাম বলেন, যাদের হাসপাতালে গিয়ে চিকিৎসা করানোর মতো সামর্থ্য নেই এমন লোকেদের সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এ কাজ ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এ সময় সমাজের বিত্তবানদের অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান তিনি। পড়ে বিনামূল্যে ১০জনকে কোরআন শরীফ উপহার দেওয়া হয় বিবার পক্ষ থেকে। এসময় পুলিশ সুপার এর পক্ষ থেকে মানবিক কার্যক্রম পরিচালনার জন্য ৫ হাজার টাকা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে এককালীন সহযোগীতা করা হবে বলে জানান জেলা প্রশাসক আরিফুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৭:৪০:০৯   ২৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ