তজুমদ্দিনে সরকারি সুবিধাভোগীদের সাথে প্রশাসনের মিলনমেলা অনুষ্ঠিত

প্রচ্ছদ » জেলা » তজুমদ্দিনে সরকারি সুবিধাভোগীদের সাথে প্রশাসনের মিলনমেলা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩



---

তজুমদ্দিন প্রতিনিধি ॥

ভোলার তজুমদ্দিনে প্রধানমন্ত্রী প্রদত্ত নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ণ প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মিলনমেলা অনুষ্ঠিত। বুধবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। গতরাত থেকে বৃষ্টির কারণে আবহাওয়া প্রতিকূল থাকায় নির্ধারিত সময়ের প্রায় আড়াই ঘন্টা পর অনুষ্ঠান শুরু হয়। বৃষ্টি উপেক্ষা করেও সুবিধাভোগীদের অংশ গ্রহণে মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের জাতীয় নির্বাচনে যে ইশতেহার ঘোষনা করেছিলেন তা প্রতিটা ক্ষেত্রে বাস্তবায়ণ করেছেন। ক্ষমতায় গ্রহণের পর থেকেই তিনি পিছিয়ে পরা মানুষের জীবনমান উন্নয়নের কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। ডেঙ্গু, করোনাসহ সকল প্রাকৃতিক দূর্যোগে সাধারণ মানুষকে সামাজিক নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে নিরাপত্তায় নিশ্চিন্তে কাজ করে চলেছেন। আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে গৃহহীন মানুষকে ঘরের ব্যবস্থা করেছেন। তিনি বাংলাদেশেকে স্মার্ট ঘোষনা করে ২০৪১ সালের মধ্যে তা পুরোপুরি বাস্তবায়ন করবেন বলে আশা রাখি। আগামী নির্বাচনে মনোনয়ন পেলে আপনারা আমাকে ভোটের মাধ্যমে বিজয়ী করলে আমি লালমোহন তজুমুদ্দিনকে মডেল উপজেলা হিসেবে গড়ার কাজ করবো।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার শুভ দেবনাথের সভাপতিত্বে তজুমদ্দিন ষ্টুডিয়াম মাঠে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান, পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান (বিপিএম), সিভিল সার্জন ডা. মোঃ সফিকুজ্জামান, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ইউপি চেয়ারম্যান ও মেম্বাররাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১:২৮:৫৪   ১৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন



আর্কাইভ