হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া

প্রচ্ছদ » জেলা » হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া
বৃহস্পতিবার, ৯ জুন ২০২২



রাকিব হাওলাদার ॥
ভোলা সদরের পরানগঞ্জস্থ হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার (৯ জুন) সকালে বিদ্যালয় হলরুমে এই বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

---

হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. টিপু সুলতান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি মোজাম্মেল হক মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, সিনিয়র অধ্যাপক মো. শফিকুল ইসলাম, উত্তর চরপোটকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা মো. মহিউদ্দিন, অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সাবেক সদস্য মো. রুজবিন আহম্মেদ মুকুল তালুকদার, গর্ভনিং বডির সদস্য মো. ওয়াসিমুল হক উজ্জল তালুকদার, বাপ্তা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুল ইসলাম খাঁন প্রমূখ। এছাড়া অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বিদায়ী পরীক্ষার্থীদের সফলতা ও নতুন শিক্ষার্থীসহ সকলের সাফল্য কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মাওলানা মোহাম্মদ বিল্লাল হোসাইন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, অত্র প্রতিষ্ঠানের শিক্ষিকা কাজী নাসিমা শিরিন।
অনুষ্ঠানে শিক্ষকরা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দ্যেশে তাদের বক্ত্যবে বলেন, এই স্কুলে তোমাদের স্মৃতি মধূর দীর্ঘ ৫টি বছর কেটেছে। বিদ্যালেয়র শিক্ষকরা যেভাবে শিখয়ছন সেগুলো স্মরণে রাখেব। ভালো ফলাফল করে বিদ্যালেয়র সুনাম ধের রাখেব। তোমাদের প্রাণোচ্ছদ পদভারে এই স্কুলে আঙ্গিনা ছিল মুখরিত। কঠোর অধ্যবসায় নিরলস শ্রম ও আন্তরিক আগ্রহে নিজেদের আলোকিত মানুষ হিসেবে গড়ার সাধনায় তোমরা সর্বদাই সচেষ্ঠ ছিলে, আজ ভবিষৎতের সিঁড়িতে তোমরা যখন প্রজ্ঞার ছায়া ফেলতে যাচ্ছো তখন বলি এই স্কুলের স্মৃতিময় দিনগুলো আর শিক্ষক-শিক্ষিকাদের ঐকান্তিক অবদানের কথা যেন তোমরা ভূলে না যাও। এই বিদ্যানিকেতনের অভিজ্ঞতা ও ঐতিহ্য যেন হয় তোমাদের ভবিষৎ গড়ে তোলার প্রেরণা। তোমাদের সাথে আমাদের প্রীতিময় বন্ধন যেন অটুক থাকে আজীবন। চিরস্মরণীয় হয়ে থাকুক আজকে স্মৃতির প্রতিটিক্ষণ প্রতিটি মুহুর্ত।

বাংলাদেশ সময়: ২০:৩৮:৩৬   ৭৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ