মনপুরায় কলাতলীকে নতুন ৫নং ইউনিয়ন ঘোষনা ॥ এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ

প্রচ্ছদ » জেলা » মনপুরায় কলাতলীকে নতুন ৫নং ইউনিয়ন ঘোষনা ॥ এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ
শুক্রবার, ৬ মে ২০২২



মনপুরা প্রতিনিধি ॥
ভোলা জেলার মুল ভুখ্ড থেকে বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার বিচ্ছিন্ন চর কলাতলীকে নতুন ৫নং কলাতলী ইউনিয়ন গেজেট প্রকাশ হওয়ায় এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল। ১নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন হাওলাদোরের নের্তৃত্বে হাজার হাজার মানুষের সরব উপস্থিতিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।
বিকাল নবগঠিত ৫নং কলাতলী ইউনিয়নের কলাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে। আনন্দ মিছিলটি আবাসন বাজার হয়ে মনির বাজারে এসে শেষ হয়। আনন্দ মিছিল শেষে কলাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়।

---

আনন্দ সমাবেশে সভাপতিত্ব করেন ১নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া। সভায় বক্তব্য রাখেন ২নং হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক মোঃ ছিদ্দিকুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া বলেন, শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেল। উন্নয়নের সেই ধারাবাহিকতা বজায় রেখে চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের আইকন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাশন ও মনপুরায় ব্যাপক উন্নয়ন করেছেন। বাদ যায়নি বিচ্ছিন্ন চরাঞ্চলগুলো।  বিচ্ছিন্ন চরাঞ্চলগুলো উন্নয়নের দৌড় গোড়ায় পৌছানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে চরাঞ্চলবাসীর কথা চিন্তা করে নতুন একটি ইউনিয়ন করেছেন এমপি জ্যাকব। এখন এই বিচ্ছিন্ন কলাতলী ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হবে। সাধারন মানুষ আর কষ্ট করে উপজেলায় যেতে হবেনা। সকল ধরনের নাগরিক সুবিধা পাবে নতুন গঠিত ৫নং  কলাতলী ইউনিয়নের জনগন। মনপুরা উপজেলা আ’লীগ ও কলাতলীবাসীর পক্ষ থেকে এমপি জ্যাকব ভাইকে অভিনন্দন জানাচ্ছি। আজ কলাতলীর হাজারো মানুষ আনন্দ মিছিল করছে।
সভাপতির বক্তবে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার বলেন, চর কলাতলীর মানুষ চরফ্যাশন মনপুরার উন্নয়নের রুপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির কাছে চিরকৃতজ্ঞ।  তিনি অবহেলিত জনগোষ্ঠির কথা ভেবে কলাতলীকে নতুন ইউনিয়ন করে দিয়েছেন। এই জন্য কলাতলীর হাজার হাজার মানুষ আনন্দ মিছিল করে এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়েছেন। কলাতলী বাসীর দির্ঘদিনের দাবী আমার প্রিয় নেতা পুরন করেছেন। আমরাও কলাতলীবাসী এমপি’র সেই কৃতজ্ঞতা আগামী জাতীয় সংসদ নির্বাচেনে নৌকা মার্কায় হান্ডেট পার্সেন্ট ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব। তিনি আরও বলেন, আমি শুধু জ্যাকব ভাইর একজন কর্মী হিসেবে কাজ করতে চই। আমি জ্যাকব ভাইয়ের একজন কর্মী। তিনি এই কলাতলীকে নিজের মতো করে সাজিয়ে তুলবেন। ৫নং কলাতলী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গঠন করার জন্য তিনি সকল কাজ করবেন। তিনি যেভাবে দিক নির্দেশনা দিবেন আমরা সেইভাবে কাজ করবো। আজ কলাতলীর মানুষ খুব খুশি।
আনন্দ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ কবির হাওলাদার, উপজেলা আ’লীগ দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন,  প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, ঢাকা মহানগন দক্ষিন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফারেজ সামী, উপজেলা যুবলীগ সহসভাপতি মোঃ সাহাবউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,  যুবলীগ নেতা মোঃ নোমান ফরাজী, হাজির হাট ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ ইলিয়াছ চৌধুরীসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। উল্লেখ্য মনপুরা উপজেলায় এখন সর্বমোট ৫টি ইউনিয়ন ।

বাংলাদেশ সময়: ১৭:৩৯:২৬   ৪৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ