শেখ হাসিনা সরকার শিক্ষাবান্ধব সরকার: এমপি মুকুল

প্রচ্ছদ » জেলা » শেখ হাসিনা সরকার শিক্ষাবান্ধব সরকার: এমপি মুকুল
সোমবার, ১৬ আগস্ট ২০২১



দৌলতখান প্রতিনিধি ॥
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন দৌলতখান শাখার নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা। এসময় সহকারী শিক্ষক সমাজের শক্তিশালী করার লক্ষ্যে এমপি মুকুলের সহযোগিতা চেয়েছেন নেতৃবৃন্দরা তারা।
এসময় ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। আর শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। টগবী শিক্ষকের মাধ্যমে কয়েক হাজার শিক্ষার্থীর শিক্ষার মান বৃদ্ধি করে। একজন শিক্ষক ইচ্ছে করলে একজন শিক্ষার্থীকে ভাল ফলাফল অর্জন করাতে পারে। তাই দৌলতখান উপজেলার শিক্ষক সমাজের নব-নির্বাচিত কমিটির মাধ্যমে উপজেলার সকল স্কুলের শিক্ষক রয়েছে তাদেরকে নিয়ে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষার ব্যবস্থা করার আহবান করা হয়।

---

এছাড়াও তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার গুণগত মান বৃদ্ধি করতে ব্যাপক কাজ করেছে। শিক্ষকদের জীবনযাত্রার মানোন্নয়নে বেতন ভাতা বাড়িয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন ও শিক্ষানুরাগী সরকার। এই সরকারের অধীনে যত স্কুল, কলেজ ও মাদ্রাসা সরকারি হয়েছে অতীতে কোনো সরকারের আমলে তা হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একটি যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের শিক্ষানীতি প্রণয়ন করেছেন। যার ফলে দেশের ছেলেমেয়েরা আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।
১৬ আগস্ট সকালে দৌলতখানে আলী আজম মুকুল এমপি’র বাসভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা জানান তারা।
এদিকে দৌলতখান উপজেলার শিক্ষক ফাউন্ডেশনের নব-নির্বাচিত কমিটির সভাপতি মামুন আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে শিক্ষক ফাউন্ডেশনের নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা ফুলের শুভেচ্ছা জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ রাসেল আলম, সহ-সভাপতি মোঃ জামাল উদ্দিন, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহাতাব উদ্দিন, সাংগঠনিক স¤পাদক মোঃ মোসলেম উদ্দিন, দপ্তর স¤পাদক মোঃ শাহজাহান, প্রচার ও প্রকাশনা স¤পাদক মোঃ কামাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:১২:৩২   ৩৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ